রোনালদোময় ম্যাচে বড় জয় জুভেন্টাসের

0
122

ঘরের মাঠ তুরিনে বড় জয় পেয়েছে শিরোপা ধরে রাখার মিশনে এগিয়ে যাওয়া জুভেন্টাস। ইতালিয়ান সিরি’আ লিগে ১০ জনের দল হয়ে পড়া লেচ্চেকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে মাউরিসিও সারির শিষ্যরা। 

ম্যাচের শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেললেও প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি তুরিনের ওল্ড লেডিরা। ম্যাচের ৩২ মিনিটে ক্রিস্টিয়ানো রোনালদোকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখে লেইচ্চের ফাবিও লুসিওনি মাঠ ছাড়েন। এরপরও বাকি সময়ে জালের নাগাল পায়নি রোনালদো-দিবালারা।

তাদের চারটি গোলের সবকটিই হয়েছে দ্বিতীয়ার্ধে। ম্যাচের ৫৩ মিনিটে রোনালদোর অ্যাসিস্টে প্রথম গোল করেন দিবালা। ৬২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। ৮৩ মিনিটে গঞ্জালো হিগুয়েন গোল করে ব্যবধান করেন ৩-০। এই গোলে সহায়তা করেন রোনালদো। ৮৫ মিনিটে ডগলাস কস্তার ক্রসে মাথা লাগিয়ে জুন্টোসের চতুর্থ ও শেষ গোলটি করেন মাতিয়াস ডি লিট।

এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা লাৎসিরও চেয়ে ৭ পয়েন্টে লিড নিয়েছে সাদা-কালো শিবির। ২৮ ম্যাচ থেকে জুভেন্টাসের সংগ্রহ ৬৯ পয়েন্ট। ২৭ ম্যাচ থেকে লাৎসিওর সংগ্রহ ৬২ পয়েন্ট। আর ২৮ ম্যাচ থেকে ২৫ পয়েন্ট সংগ্রহ করে লিচ অবস্থান করছে অষ্টাদশ স্থানে।