বিরুষ্কার মতো বিদেশে বিয়ে করবেন রণবীর-দীপিকা

0
49

গত বছরের শেষে ভারতীয়রা প্রত্যক্ষ করেছিল বিরুষ্কার মহাপরিণয়। এই মুহূর্তে দেশের তরুণ প্রজন্মের আগ্রহের কেন্দ্র বিন্দুতে আর এক জুটি রণবীর-দীপিকা।

শোনা যাচ্ছে, এই বছরই চার হাত এক হচ্ছে তাঁদের। পর্দায় তাঁদের রসায়ন মন জিতেছে সবার। এবার অপেক্ষা বাস্তব আর পর্দার জীবন এক হয়ে যাওয়ার।

আপাতত পাওয়া খবর অনুযায়ী, ২০১৮-তেই তাঁরা বিয়ে করতে চলেছেন। দু’জনের বাবা-মা আলোচনার মাধ্যমে সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে চারটি তারিখ ঠিক করেছেন।

এ খবর অবশ্য একেবারে নতুন নয়। নতুন খবর হল, তাঁদের বিয়ের অনুষ্ঠানের সম্ভাব্য স্থান হিসেবে ঠিক হয়েছে সুইজারল্যান্ড।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, সম্প্রতি সুইজারল্যান্ড পর্যটনের ভারতীয় ব্র্যান্ড অ্যাম্বাসাডার হওয়ার প্রস্তাব পেয়েছেন। তবে রণবীর সিংহ অবশ্য এখনও প্রস্তাবটি গ্রহণ করেননি।

তবে তিনি গ্রহণ করুন না করুন, ওই প্রস্তাব তাঁকে দেওয়ার মধ্যেই অনেকে ধরে নিচ্ছেন, ওখানেই বিয়ের অনুষ্ঠান হবে সেলেব জুটির।

রণবীর-দীপিকার সম্পর্ক প্রায় ৫ বছরের। বহুদিন ধরেই তাঁদের বিয়ে নিয়ে জল্পনার কথা শোনা যাচ্ছে। আপাতত তাঁদের ভক্তদের আশা, গত বছরের বীরুষ্কার পরে এবার রণবীর-দীপিকার বহু প্রতীক্ষিত বিয়ে বাস্তবায়িত হবে।

প্রসঙ্গত, কেবল রণবীর-দীপিকাই নয়, শোনা যাচ্ছে শিগগিরি নাকি অনিল কপূরের কন্যা সোনম ও আনন্দ আহুজার বিয়েও নাকি হতে চলেছে সুইৎজারল্যান্ডই।