শরীরের বয়স বাড়লেও, মনের বয়স বাড়াতে চান না শাহিদ-মীরা

0
46

শাহিদ কাপূর ও মীরা রাজপুত বলিউডের অন্যতম ফেভারিট কাপল। রোববার এই ছবিটি শেয়ার করেছেন মীরা। স্বামীর সঙ্গে ‘নেভার গ্রো আপ’ লেখা একটি বালিশ হাতে দম্পতির এই ছবি মুহূর্তে সমর্থকদের মন জয় করেছে।

২০১৫-র ৭ জুলাই বিয়ে হয়েছিল শাহিদ-মীরার। তার পর থেকে বিভিন্ন সময় তাঁরা ‘কাপল গোলস’-এর সংজ্ঞা তৈরি করেছেন। নজর কেড়েছেন নেটিজেনদের।

আসলে, শরীরের বয়স বাড়লেও, মনের বয়স বাড়াতে চান না শাহিদ-মীরা। ‘নেভার গ্রো আপ’ মন্ত্রেই যে বিশ্বাসী তাঁরা, তাঁদের টুইটার-ইনস্টাগ্রাম অ্যালবামে চোখ রাখলেই তা স্পষ্ট হয়।

এই মুহূর্তে শাহিদ ব্যস্ত তাঁর আসন্ন ছবি ‘বাত্তি গুল মিটার চালু’র শুটিংয়ে। রয়েছেন উত্তরাখণ্ডে। এমন সময় মীরা তাঁদের নতুন ছবিটি পোস্ট করে সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন।

ফিটনেস থেকে ফ্যাশন— সবেতেই তাঁরা একটু ‘হটকে’। কিছু দিন আগেই তাঁদের একটি ম্যাগাজিনের কভার ইমেজে এক সঙ্গে দেখা গিয়েছিল। ভাইরাল হয়েছিল ছবিটি।

বিয়ের পর থেকে বিভিন্ন সময়, শাহিদ-মীরার জুটি তাঁদের মোনোক্রোম ফ্যাশন সেন্সে জাদু চালিয়েছে গ্ল্যামার জগতে।

চলতি বছরের ‘ল্যাকমে ফ্যাশন উইকে’ও চমকে দিয়েছিলেন দম্পতি। রেড কার্পেটে ডিজাইনার অনিতা ডোংরের এথনিক পোশাকে তখন সব ক্যামেরার লেন্সে এই তারকা জুটি।

সোশ্যাল দুনিয়ায় মেয়ে মিশার ছবিও মাঝে মাঝেই পোস্ট করেন তাঁরা। বাবা-মা বড় হতে ‘না’ চাইলেও, মেয়ে যে দিন দিন বড় হয়ে যাচ্ছে তা শেয়ার করে নেন ফ্যানদের সঙ্গে।