শর্ত দিয়ে মাকে বিয়ের পাত্রী দেখতে বলেছেন বাহুবলি প্রভাস

0
65

বাহুবলি ২ মুক্তি পাওয়ার পরে প্রায় ৭ হাজার মেয়ের বিয়ের প্রস্তাব পেয়েছেন ভারতের নতুন হার্টথ্রব বাহুবলি খ্যাত প্রভাস। প্রভাস অবশেষে কার বাহুডোরে বাঁধা পড়বেন তা নিয়ে আসমুদ্র হিমাচলে জল্পনা তুঙ্গে।

বাহুবলী টু–তে যেমন বাহুবলী আর দেবসেনা মিলেছিল, তেমনই আসল জীবনেও প্রভাস আর অানুশকা শর্মার চার হাত এক হোক, এই প্রার্থনা করছেন তাঁদের অনুরাগীরা।

আগেই ইঙ্গিত মিলেছিল, দূর সম্পর্কের কোনও আত্মীয়াকেই হয়ত বিয়ে করবেন ভারতের নতুন হার্টথ্রব বাহুবলি খ্যাত প্রভাস।

তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির বিশেষ সূত্র জানায়, মাকে বিয়ের জন্য পাত্রী দেখতে বলেছেন প্রভাস। সঙ্গে এও শর্ত দিয়েছেন, পাত্রী যেন কোনও জনপ্রিয় বা বিখ্যাত কেউ না হয়। মধ্যবিত্ত ঘরের সাধারণ মেয়েই পছন্দ তাঁর।

ছেলের দাবি পূরণে প্রভাসের মা শিবাকুমারী নিজের বান্ধবীর কলেজ পড়ুয়া মেয়েকেই পছন্দ করেছেন। পাত্রী পছন্দ হয়েছে প্রভাসেরও। দুই পরিবারের সম্মতিতে খুব শিগগিরি চার হাত এক হতে চলেছে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

সম্প্রতি অানুশকার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে একটি ম্যাগাজিনে প্রভাসের মন্তব্য, প্রভাসের পরামর্শে অানুশকা  করণ জোহরের বলিউড ডেবিউর অফার ছেড়ে দেওয়া, দুজনের জন্মদিনে পরস্পরকে দেওয়া উপহার, অনুরাগীদের সেই জল্পনায় আরও ইন্ধন জুগিয়েছিল।

নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই প্রভাস–অানুশকা দাবি করে এসেছেন, তাঁরা দুজনে শুধুই ভালো বন্ধু এবং পরস্পরকে খুব ভালোভাবে বুঝতে পারা সহকর্মী। তবে এবার বোধহয় ঝুঁলি থেকে বেড়াল বেরল।