শোয়েবকে ভক্তের কটাক্ষ, স্বামীর পক্ষে সাফাই সানিয়ার

0
44

শোয়েব মালিক এখনও পাকিস্তান ক্রিকেটের অন্যতম ভরসা। তবে তাঁর বয়স নিয়ে কটাক্ষের জবাব দিলেন সানিয়া। সানিয়া-শোয়েবের দাম্পত্য নিয়ে সাধারণ মানুষের কৌতূহল কম নয়। খেলোয়াড় দম্পতির রোজনামচা নিয়ে আকর্ষণ সর্বত্র।

স্বামী শোয়েবের প্রতি তাঁর স্নেহ বারেবারেই প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। সানিয়া এবার টুইটারে এক ব্যক্তির জবাব দিতে গিয়ে শোয়েবকে ‘বাচ্ছা ছেলে’ও বলে দিলেন।

ড্যানিয়েল আলেক জান্ডার নামের এক ক্রিকেটপ্রেমী শোয়েবের বয়সের নিয়ে তির্যক টুইট করেন নিজের অ্যাকাউন্ট থেকে। তিনি লেখেন, শোয়েব মালিক ও শাহিন আফ্রিদি পাকিস্তানের একই একাদশে খেলছে। শাহিন ২০০০ সালের ৬ এপ্রিল জন্মগ্রহণ করেছিল। আর শোয়েব মালিক আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটান ১৪ অক্টোবর, ১৯৯৯।’’

স্বামীর বয়স নিয়ে ব্যঙ্গ করা হচ্ছে বুঝতে পেরেই এবার এগিয়ে আসেন স্বয়ং সানিয়া মির্জা। তিনি বলে দেন, ‘কাম অন। আমার স্বামী এখনও বাচ্ছা (স্প্রিং চিকেন)।

অনেকে শোয়েব মালিকের বয়স নিয়ে ট্রোলিং করাও শুরু করেন। নিজের টুইটে শোয়েবের দীর্ঘ জীবনও কামনা করেছেন সর্বশক্তিমানের কাছে।

এরপরেই সানিয়ার টুইট ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বুধবার রাত পর্যন্ত সেই টুইট রিটুইট করা হয়েছে ৮০০ বার। লাইকের সংখ্যাও সাত হাজারের কাছাকাছি। তবে সানিয়ার এই মন্তব্যে স্পষ্ট, শোয়েবের প্রতি তাঁর ভালবাসা যথেষ্ট পরিমাণে আছে।