শ্যুটিং সামলে রাতে যতক্ষণ বিছানায় কাটান বলিউড সুন্দরীরা

0
98

তারকাদের জীবন যাপন সম্পর্কে সাধারণ মানুষের আগ্রহ সব সময়ই থাকে। ব্যস্ত শিডিউল, শ্যুটিং সামলে রাতে কতক্ষণ বিছানায় ঘুমিয়ে কাটান বলিউড সুন্দরীরা তা জানতে চান অনেকে।

ঘুম প্রতিদিন দৌঁড়ঝাঁপের অক্সিজেন। ঘুম না হলে সারাদিনটাই নষ্ট। ব্যস্ত শিডিউল সামলে কতক্ষণ ঘুমোন রুপালি পর্দার হিরোইনরা। এক বিনোদন ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, দেখে নিন কতক্ষণ ঘুমান বলিউড সুন্দরীরা।

পরিণীতি চোপড়া:

হালের আলোচিত বলিউড হেরোইন ও প্রিয়াঙ্কা চোপড়ার ছোট বোন পরিণীতি চোপড়া রাত ২ টা থেকে ৮টা পর্যন্ত ৬ ঘণ্টা ঘুমান তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া:

ছোট বোনের মতো বড়ও বোনও  রাত ২ টায় ঘুমাতে যান বিছানায়। তবে রাত ২ টায় ঘুমালেও সকালেই শয্যা ত্যাগ করেন। সকালে ঘুম থেকে ওঠেন ঠিক ৮টায়।

সুস্মিতা সেন: 

বলিউড সুন্দরী সুস্মিতা সেন একটু লেট রাইজার। ৩ টার সময় প্রায় মধ্যরাতে ঘুমিয়ে সকালে ঘুম ভাঙে তার। সকালে ঘুম থেকে ওঠেন ঠিক ৯টায়।

শ্রুতি হাসান:

‘আর্লি টু বেড, আর্লি টু রাইজ’ মন্ত্র মেনে চলেন কমল হাসান-কন্যা। রাতে ৯টার মধ্যেই বিছানায় চলে যান। ঘুম ভাঙে একদম রাত ৩টায়।

জ্যাকলিন ফার্নান্দেজ:

কড়া অনুশাসন মেনে নিজের প্রাত্যহিক কাজকর্ম সারেন হালের এক দু তিন চারের আইটেম গানের হিরোইন ও বলিউড সুপারস্টার জ্যাকলিন ফার্নান্দেজ। শ্রীলঙ্কান সুন্দরী ঘুমোতে চলে যান রাত ১১টায়। ঘুম থেকে ওঠেন ৫টায়।

অানুষ্কা শর্মা:

এই মুহুর্তে বলিউডের অন্যতম ব্যস্ত হিরোইন আনুষ্কা শর্মা। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির ঘরণি অানুষ্কা শর্মা রাত ১১টায় ঘুমাতে যান। ভোর ৫টার মধ্যেই উঠে শরীরচর্চা শুরু করে দেন।

প্রীতি জিনতা:

সিনে জগত থেকে অনেকটাই সরে এসেছেন ‘প্রিটি’ খ্যাত প্রীতি জিনতা। তবুও ৬ ঘণ্টা ঘুমান তিনি। রাত ১১ টায় ঘুমাতে যান বিছানায় তবে ভোর ৫টায় ঘুম থেকে উঠেন বলিউড পর্দা কাপানো এই হিরোইন।

শিল্পা শেঠি: 

বেশ রাত করেই ঘুমোতে যান বলিউড সুন্দরী শিল্পা শেঠি। রাত ২ টায় ঘুমোতে যান বিছানায়। তবে রাত ২ টায় ঘুমাতে গেলেও সকালেই উঠে পড়েন। সকাল ৮টার মধ্যে উঠেন শিল্পা।

দীপিকা পাডুকোনে:

বলিউড ছাপিয়ে হলিউডেও অবতার হয়েছেন ভারতীয় সুন্দরী দীপিকা পাড়ুকোন। ব্যস্ত শ্যুটিং সিডিউলের মধ্যে থাকতে হয় তাকে। তাই বলে ঘুম ছাড়া তো থাকা যায় না। শিল্পার মতোই ২ টায় বিছানায় যান হালের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা। তবে সকাল ৮টায় উঠেন। রাত ২টা থেকে সকাল ৮ টা টাইম স্লটে ঘুমান তিনি

সোনম কাপূর:

হালের আরেক আলোচিত ও নন্দিত হিরোইন অনিল কাপুর কন্যা সোনম কাপুর বরাবর রাত করেই ঘুমান। রাত ৩ টার সময় ঘুমিয়ে সোনমের বিছানা ছাড়তে ঘড়ির কাঁটায় বেজে যায় সকাল ৯টা।

 

মাধুরী দীক্ষিত:

এক সময়ের রুপালি পর্দা কাপানো বলিউড অভিনেত্রী ও নাচের কদরী মাধুরী দীক্ষিতের ঘুমের সময় রাত ১২ টা থেকে ৬টা পর্যন্ত।