শ্রীলঙ্কায় নিদহাস ট্রফির জন্য ১৬ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা

0
52

শ্রীলঙ্কায় নিদহাস ট্রফির জন্য ১৬ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। ফিরেছেন তাসকিন আহমেদ, আবু হায়দার রনি ও নুরুল হাসান সোহান।

ইনজুরির কারণে প্রথম দুই ম্যাচে খেলা অনিশ্চিত সাকিব আল হাসানের; তার জায়গায় অধিনায়কের দায়িত্ব পালন করবেন মাহামুদুল্লাহ রিয়াদ। এই টুর্নামেন্টে হেড কোচের দায়িত্ব পালন করবেন কোর্টনি ওয়ালশ।

পাশাপাশি কথা চলছে ব্যাটিং কোচ নিয়েও, এমনটাই জানালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তবে অবসর ভেঙ্গে মাশরাফি টি-টোয়েন্টিতে ফিরতে আগ্রহী নন বলেও জানান বোর্ড সভাপতি পাপন।

ত্রিদেশীয় সিরিজে দলে ফিরেছেন ওপেনার ইমরুল কায়েস, নুরুল হাসান সোহান, পেসার রুবেল হোসেন, তাসকিন আহমেদ, আবু হায়দার রনি ও স্পিন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। দল থেকে ছিটকে পড়েছেন মেহেদী হাসান, সাইফ উদ্দিন, জাকির হাসান ও আফিফ হোসেন।

শ্রীলঙ্কা ও বাংলাদেশ ছাড়াও এই সিরিজে খেলবে ভারত। আগামী ৬ মার্চ ভারত-শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে শুরু হবে এই টুর্নামেন্ট। ৮ মার্চ ভারতের বিপক্ষে বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে। ১৮ মার্চ হবে প্রতিযোগিতার ফাইনাল।

বাংলাদেশ দল :

সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ, তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, আবু হায়দার রনি, আবু জায়েদ চৌধুরী, আরিফুল হক, নাজমুল ইসলাম, নুরুল হাসান ও মেহেদি হাসান মিরাজ।