সকল আসনে নৌকা প্রতীকের জয়ের লক্ষ্যে কাজ করতে নেতাকর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

0
67

রাকিব হাসান : আগামী নির্বাচনে একটি সিটেও যেন নৌকা প্রতীক না হারে এমন মানসিকতা নিয়ে কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্থানীয় পর্যায়ে দলীয়ভাবে যে সকল দ্বন্দ্ব রয়েছে তা মিটিয়ে দলকে আরো সুসংগঠিত করার নির্দেশ দেন তিনি। গণভবনে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে দেয়া বক্তব্যে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

তৃতীয় দফায় খুলনা, রংপুর, ময়মনসিংহ এবং ঢাকা জেলার নেতাকর্মীদের নিয়ে গণভবনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বিশেষ বর্ধিতসভা।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতি। সবাইকে দলীয় সিদ্ধান্ত মেনে ঐক্যবদ্ধ থেকে কাজ করার তাগিদ দেন তিনি।

বিএনপির সমালোচনা করে দুর্নীতির বিরুদ্ধে নিজের শক্ত অবস্থানের কথা আবারও মনে করিয়ে দেন প্রধানমন্ত্রী। নৌকাকে উন্নয়নের প্রতিক উল্লেখ করে আগামী নির্বাচনে প্রতিটি আসনে বিজয় নিশ্চিত করার পরার্মশ দেন তিনি।

এর আগে সকালে আজিমপুর এবং মতিঝিল সরকারি কলোনিতে বহুতল আবাসিক ভবনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিটি আবাসিক এলাকায় শিশুদের জন্য খেলার মাঠ, বড়দের জন্য হাটার জায়গা এবং জলাশয় রাখার তাগিদ দেন প্রধানমন্ত্রী। মতিঝিলে সরকারি কর্মচারীদের ৪টি ২০ তলা ভবনে ৫৩২টি ফ্ল্যাট তৈরী করা হয়েছে।