সন্তানদের জন্য ‘ভিক্ষা’ চাইলেন সানি লিওন

0
1458

বিটাউনে পা রাখার পর থেকে একাধিকবার সানি লিওন নেটিজেনদের কাছে ট্রলড হয়েছেন। এমনকী সন্তান দত্তক নেওয়ার পরেও সোশ্যাল মিডিয়ার নিন্দা থেকে মুক্তি পাননি।

এবার কার্যত সমাজের কাছে ভিক্ষা চাইলেন সানি। তবে অর্থকড়ি নয়। তাঁর সন্তানদের যেন মায়ের পেশার জন্য নিন্দিত না হতে হয় সে জন্য। তবে ভারতে এসে বলিউডে পা রাখার আগেও বহুবার নিন্দার শিকার হয়েছিলেন তিনি। তাই নিয়ে এবার মুখ খুললেন সানি।

ভারতীয় সংবাদ মাধ্যমে সানি বলেছেন, মাত্র ২১ বছর বয়সে আমি প্রথম ঘৃণায় ভরা মেল পেয়েছিলাম। শুরু দেশ বদলের কোনও ব্যাপার নয়, পুরো সমাজটাই এই রকম। ওই প্রথমবার আমি এত ঘৃণার সম্মুখীন হয়েছিলাম।’

তবে এতো কিছু শোনার পরেও নিজের কাজ নিয়ে আত্মবিশ্বাসী ছিলেন সানি। বাবা-মা সানির পেশা নিয়ে খুব সন্তুষ্ট না হলেও সানির কোনও অনুশোচনা নেই। কিন্তু নিজের সন্তানদের এ সব থেকে দূরে রাখতে চান সানি লিওন।

নিশাকে দত্তক নেওয়ার পরে সানি ও ড্যানিয়েলের সারোগেসির মাধ্যমে যময সন্তান হয়। তাদের নাম অ্যাশার ও নোয়া।

সানি চান, তাঁর সন্তানরা স্বাধীনতা উপভোগ করুক। কিন্তু কখনওই যেন কারোকে মানসিকভাবে ও শারীরিকভাবে আঘাত না করে।

তবে সানি চান, সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত জীবন, পছন্দ-অপছন্দের জন্য সন্তানদের যেন ট্রলড না হতে হয়।সানির কথায়, ব্যক্তিগত ও পেশাগত জীবনের জন্য যেন আমার সন্তানদের সমাজের নিন্দার শিকার না হতে হয়, এটাই চাই আমি।

প্রথম প্রথম এই সব ট্রলের উপযুক্ত জবাব দিতে পারতেন না তিনি। কারণ, তিনি খুব আবেগপ্রবণ। কিন্তু অভিজ্ঞতাই তাঁকে সাবলীল করে তুলেছে।