সব জল্পনা উড়িয়ে জাস্টিন বিবারের বাগদান

0
67

সেলেনা গোমেজের সঙ্গে সম্পর্ক ভাঙার পর জাস্টিন বিবারকে নিঃসঙ্গই বলছেন অনেকে। তবে সাবেক প্রেমিকা মার্কিন মডেল হেইলি বল্ডউইনের সঙ্গে সম্পর্ক নেই, এ সম্পর্কে নিশ্চিত ছিলেন সবাই।

তবে সম্প্রতি দুজনকে আবারো একসাথে দেখা যায়। এমনকি দুজনকে রেস্টুরেন্টেও একসঙ্গে খেতেও দেখা গেছে। যদিও এ নিয়ে দুজনের কেউই মুখ খোলেননি ।

এসব খবরে অনেকেই ধরে নিয়েছিলেন জাস্টিন বিবার ও হেইলি বল্ডউইন আবারও পুরনো প্রেমে জড়িয়েছেন। কিন্ত শেষে এই যুগলের বাগদানের খবরে সব জল্পনার অবসান ঘটে।

জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইনের বাগদানের তথ্য নিশ্চিত করেছে মার্কিন গণমাধ্যম। বাহামা দ্বীপপুঞ্জের এক রিসোর্টে এই বাগদান পর্ব হয়। তাঁরা একে অন্যকে প্রস্তাব দেওয়ার আগে রেস্তোরাঁর কর্মীদের তাঁদের ফোন সরিয়ে নিতে বলেন বিবারের নিরাপত্তা কর্মীরা।

ছেলের বাগদানের খবরে উচ্ছাস প্রকাশ করেছেন বিবারের বাবা-মাও। বাবার কাছ থেকে অভিনন্দন বার্তা পেয়েছেন হেইলিও। হেইলি মার্কিন তারকা অভিনেতা ও চিত্র প্রযোজক স্টিফেন ব্যাল্ডউইনের মেয়ে।

জাস্টিন বিবার ও হেইলি বল্ডউইনের প্রেমের শুরু ২০১৫ সালে, দুই বছরের সম্পর্কের পর ২০১৬ সালের শেষ দিকে এসে তাঁদের প্রেমের গুঞ্জন চাপা পড়ে। সে সময় সাবেক প্রেমিকা সেলেনা গোমেজের কাছে ফিরে যান বিবার।

২০১৮ সালের মার্চ মাসে সেই সম্পর্কে ভাঙন ধরে। তারপরই জাস্টিন আবারও জড়িয়ে পড়েন হেইলির সঙ্গে।এদিকে এই বাগদানের খবর প্রচারের পর অভিনন্দনের পাশাপাশি ভক্তদের হৃদয় ভাঙা বার্তায় ভরে যায় সামাজিক যোগাযোগ মাধ্যম।