সভাপতির বানী

প্রিয় সুধি,

মাই টিভি’র পক্ষ থেকে আপনারা আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন গ্রহণ করুন। আজ শ্রদ্ধাভরে স্মরণ করছি মাই টিভি’র স্বপ্নদৃষ্টা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুমা মা ওমেদা বেগমকে। যিনি স্বপ্ন না দেখলে অথবা যাঁর ঐকান্তিক সাধনায় অক্লান্ত পরিশ্রম না থাকলে আজ হয়ত জন্মই নিত না বিশ্বের অগণিত বাংলা ভাষাভাষি সাংস্কৃতিক মানুষের প্রাণপ্রিয় এই স্যাটেলাইট চ্যানেল “মাই টিভি”।জনজীবনের দৈনন্দিন অর্জন, উন্নয়ন, সুখ-দু:খ, হাসি-কান্না, সংগ্রাম, প্রতিবাদ, মুক্তিযুদ্ধের মাধ্যমে এক সাগর রক্ত ঝরিয়ে প্রাপ্ত স্বাধীনতার গৌরব নিয়েই আপনাদের অকুন্ঠ ভালোবাসায় সিক্ত মাই টিভি ক্রমে ক্রমে বিকশিত হয়ে আজ এই গৌরবের অবস্থানে উপনিত হয়েছে।

মায়ের মুখের ভাষার জন্য অবলীলায় প্রাণ দেয়া যে জাতি, সেই বাংগালী জাতির মুখের ভাষা বাংলা ভাষা এবং এই দেশের তৃণমূল থেকে উৎসারিত ও আহরিত ভাষাই মাই টিভি’র অনুরণিত ভাষা। মাই টিভি সবসময় অকুতোভয় চিত্তে মনে করে আমাদের প্রাণপ্রিয় বাংলাদেশের গৌরবময় শিল্প, সংস্কৃতি, অর্থনীতি, সমাজ ব্যবস্থা উন্নয়নের জন্য তৃণমূল পর্যায় থেকে সর্বস্তরের মানুষই হল মূল ভিত্তি ।

এই চেতনাবোধ বুকে লালন করে ধর্ম-নিরপেক্ষতার সম্প্রীতিতে উদ্ভাসিত হোক আমাদের প্রাণপ্রিয় মাই টিভি’র আগামী সোনালীময় স্বপ্নের পথ চলা।মাই টিভি চায় দেশের প্রতিটি মানুষের হৃদয় মুক্তিযুদ্ধের মূল্যবোধ, স্বাধীনতা, সার্বভৌমত্ব এবং নিখাদ দেশপ্রেমের মঙ্গলময় আলোক রশ্মিতে সমুজ্জ্বল হোক। গ্রামবাংলার হাজার বছরের সংস্কৃতিকে বুকে ধারণ করে শ্রদ্ধাভরে বিশ্বের সকল মানুষকে আমরা ভালোবাসতে জানি, সত্য প্রতিষ্ঠায় আমরা জ্বলে উঠতে জানি, দেশের স্বাধীনতা রক্ষার্থে আমরা হাসি মুখে মরতে জানি, মাতৃভূমিকে উন্নতির শিখরে নিতে ত্যাগের মহিমায় আমরা খাঁটি সোনা হতে জানি, আমরা অন্যায়ের প্রতিবাদ করতে জানি- আমরা তাই সত্য ও সুন্দর প্রকাশে নি:সঙ্কোচ, নির্ভয়, উদার এবং অকুতোভয়। আগামী সুন্দর ভবিষ্যতের চলার পথে আপনারাই আমাদের বিশ্বস্ত চলার সাথী।

আপনাদের ভালোবাসা, সহযোগিতা এবং সাহস নিয়ে আমরা নির্দ্বিধায় অবিচল এগিয়ে যেতে চাই সম্মুখের পথে। আজ এই পরিসরে আমি আমাদের মাই টিভি’র সম্মানিত সকল দর্শক-শ্রোতাদের আন্তরিক ভালোবাসা জ্ঞাপনের পাশাপাশি কৃতজ্ঞতা জানাতে চাই সম্মানিত সকল বিজ্ঞাপন দাতা, ক্যাবল অপারেটর, শুভানুধ্যায়ী ও আমাদের সকল স্তরের সদস্যদেরকে, যাঁদের ভালোবাসা ও আন্তরিক সহযোগিতায় মাই টিভি বিশ্বদরবারে বাংলা ভাষাভাষিদের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়েছে। সকলের জন্য রইল শুভ কামনা।