সরকার খালেদা জিয়ার জীবন হুমকির মুখে ঠেলে দিয়েছে: মির্জা ফখরুল

0
164

মাহবুব সৈকত:

সঠিক চিকিৎসা না দিয়ে সরকার খালেদা জিয়ার জীবন হুমকির মুখে ঠেলে দিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। চেয়ারপার্সনের রোগমুক্তি কামনায় দোয় অনুষ্ঠানে এ অভিযোগ করেন তিনি।

অপর দিকে খালেদা জিয়ার সাথে সাক্ষাত করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা: এ কে মাহবুবুল হক জানিয়েছেন, ভর্তি হওয়ার পর থেকে অনেকটা ই ভালো আছেন বেগম জিয়া।

রাজধানীর নাজিমুদ্দিন রোডের পুরাতন কারাগার থেকে সোমবার দুপুরে বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে আনার এক দিন পর তার সাথে স্বাক্ষাত করেন বিএসএমএম ইউ পরিচালকসহ সংশ্লিষ্টরা। পরে এ বিষয়ে গণমাধমের সাথে কথা বলেন বিএসএমএমইউ পরিচালক।

এ দিকে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে দোয় অনুষ্ঠানের আয়োজন করে বিএনপি।

মুনাজাতের আগে খালেদা জিয়াকে প্রয়োজনীয় চিকিৎসা না দেয়ার পেছনে ষড়যন্ত্র রয়েছে বলে অভিযোগ করেন দলের মহাসচিব। এ সময় সরকারের বিরুদ্ধে আন্দোলনের কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দলীয় চেয়ারপার্সনের রোগ মুক্তি কামনায় সরা দেশে বুধবার দোয়া অনুষ্ঠান এবং তার মুক্তির দাবীতে ৭ এপ্রিল রাজধানীতে প্রতিকী গণ অনশন কর্মসূচী পালন করবে বিএনপি।