সাজাপ্রাপ্ত ফেরারিকে বিএনপির চেয়ারপারসনের দায়িত্ব দেয়ায় প্রধানমন্ত্রীর সমালোচনা

0
59

বিএনপির নির্বাচনে আসা না আসা তাদের দলীয় সিদ্ধান্ত মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নির্ধারিত সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবেই। গণভবনে ইতালি ও ভ্যাটিক্যান সফর নিয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত ফেরারি আসামিকে বিএনপির চেয়ারপারসনের দায়িত্ব দেয়ার সমালোচনা করেন প্রধানমন্ত্রী। ডিজিটাল নিরাপত্তা আইনের ৩২ ধারা নিয়ে সাংবাদিকদের শঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়ে, আইনটি বিবেচনা করা হবে বলে জানান, শেখ হাসিনা।

ইতালি ও ভেটিক্যান সিটি সফর নিয়ে জাতির সামনে বিস্তারিত তুলে ধরতে সরকারি বাসভবন গনভবনে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

লিখিত বক্তব্য শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন প্রধানমন্ত্রী। প্রশ্নোত্তরে বিএনপির গঠনতন্ত্রের সাত ধারা পরিবর্তন ও ফেরারি আসামি তারেক রহমানকে চেয়ারপারসনের দায়িত্ব দেয়ার সমালোচনা করেন তিনি।

খালেদা জিয়াকে বাদ দিয়ে নির্বাচন হতে দেয়া হবেনা, বিএনপি নেতাদের এমন বক্তব্যের বিষয়ে প্রশ্নের জবাবে তার সরকারের অবস্থান তুলে ধরে প্রধানমন্ত্রী  বলেন নির্বাচনে আসা না আসা তাদের দলীয় সিদ্ধান্ত।

ডিজিটাল নিরাপত্তা আইন ৩২ ধারা বিবেচনা করার সুযোগ আছে বলেও জানান প্রধানমন্ত্রী।

এছাড়াও প্রশ্নপত্র ফাস রোধে এবং চালের মূল্য কমাতে সরকার কাজ করে যাচ্ছে বলেও সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।