সারাদেশে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ১৪ মাদক ব্যবসায়ীর মৃত্যু

0
66

সারাদেশে মঙ্গলবার রাত ও বুধবার ভোরে ১৪ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এর মধ্যে নিজেদের মধ্যে ‘গোলাগুলিতে’ মাগুরায় ৩ এবং যশোরের বেনাপোলে দুইজন নিহত হয়েছেন বলে দাবি করেছে আইনশৃঙ্খলা বাহিনী। বাকিরা নিহত হয়েছেন র‌্যাব ও পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে।

এসময় মাদক ও অস্ত্র উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। রাজধানীর ভাষানটেক দেওয়ানপাড়া লোহার ব্রিজ এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এরা হচ্ছেন, আতাউর রহমান আতা, বাপ্পি ও মোস্তফা হাওলাদার।

চুয়াডাঙ্গায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা তানজিল হোসেন, সিরাজগঞ্জের কামারখন্দে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আশান হাবিব এবং নড়াইলে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সজিব নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

এছাড়াও কুমিল্লার বুড়িচং উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোসমত আলী এবং চট্টগ্রাম নগরের টাইগারপাসে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইসহাক ও কক্সবাজারে মাদক বিক্রেতা মজিবুর রহমান নিহত হয়েছেন।

অপরদিকে যশোরের বেনাপোল সীমান্তে দু’দল মাদক বিক্রেতার মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ দু’জন নিহত হয়েছেন। এছাড়াও মাগুরার শহরতলীর বাটিকাডাঙ্গা মাঠপাড়া এলাকা থেকে গুলিবিদ্ধ তিন ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, নিহতরা মাদক ব্যবসায়ী।