সালমান খানের কোলে বাচ্চাটি কে?

0
303

তাঁর জীবনে যত ব্যস্ততাই থাকুক, বাচ্চাদের জন্য সবসময় তাঁর রুটিনে সময় রাখা থাকে। তিনি সালমান খান। কখনও ভাগ্নে আহিল তাঁর সঙ্গী, কখনও মাতিন তো কখনও আবার হর্শালি। তবে সালমানের কোলে এই বাচ্চাটি কে?

ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ক্রিকেটার ইরফান পাঠান। আর ঘটনাটি আইপিএল ফাইনালের দিন। ইরফানের ছেলে সালমানের কোলে, অবাক হওয়ারই কথা খানিকটা।

সে দিন ইরফানের ছেলে ইমরানকে কোলে নিয়ে একটু খুনসুটিই করতে দেখা গেল সালমনাকে। ছোট্ট ইমরানের নজর ছিল সালমানের ব্রেসলেটের দিকে। আর তখনই তাকে ভোলানোর জন্য নানান ছলাকলার শরণাপন্ন হতে হয় সালমানকে। তা দেখে হাসিতে ফেটে পড়েন ইরফান।

টুইটারে ইরফান লিখছেন, “সালমান ভাইয়ের সঙ্গে দেখা করে ভালই লাগল। খেলা নিয়ে ভাইয়ের জীবনের অনেক অজানা গল্প জানা গেল।

আগে কখনও শুনিনি যে, সালমান ভাই সেলিম দুরানির কাছে কিছুদিনের জন্য ট্রেনিং নিয়েছিলেন।”

বিয়ের কথা কোনও দিন খোলসা করে বলেন না সালমান। যতবারই সংবাদ মাধ্যম তাঁর কাছে এই প্রশ্ন নিয়ে যায়, তিনি সুকৌশলে এড়িয়ে যান বিষয়টা। তবে গত বছর সংবাদ সংস্থা কে দেওয়া একটি সাক্ষাৎকারে সলমন বলেছিলেন, “বিয়ে নিয়ে কোনও চিন্তভাবনা নেই। তবে বাচ্চা নিয়ে চিন্তাভাবনা আছে।”

বাচ্চাদের প্রতি তাঁর এত টান, বাচ্চা নিয়ে চিন্তাভাবনা থাকারই কথা। সালমান কি করণ জোহর বা তুষার কাপূরের মতো সিঙ্গল ফাদার হওয়ার দিকেই এগোচ্ছেন? সে বিষয়ে অবশ্য আপাতত নীরব সালমান।