সুনামগঞ্জে বজ্রপাতে নিহত ৫, আহত ৩

0
61

সুনামগঞ্জের তাহিরপুর, বিশ্বম্ভরপুর, দোয়ারাবাজার ও দিরাই উপজেলায় বজ্রপাতে ৫ জন নিহত হয়েছেন। এদের মধ্যে একজন কৃষাণী ও চারজন কৃষক। এতে আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জে কালবৈশাখী ঝড়ের সাথে বজ্রপাত হলে হাওরে ধান কাটা অবস্থায় এই হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে নিহতদের স্বজনরা হাওর থেকে তাদের লাশ নিয়ে যান।

নিহতরা হলেন বিশ্বম্ভরপুর উপজেলার পুরানগাও গ্রামের মৃত হযরত আলীর স্ত্রী শাহারা বানু(৫৫) ও একই উপজেলার শাহপুর গ্রামের অজ্ঞাত কৃষক। অপর নিহতরা হলেন তাহিরপুর উপজেলার ভাটি তাহিরপুর গ্রামের মুজুল হোসেনের ছেলে মো. নুর হোসেন(২৮), দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের ধমবন আসাদ আলীর ছেলে মো. ফেরদৌস(১২) এবং দিরাই উপজেলার টংগর গ্রামের মুসলেহ উদ্দিন(৭০)।

বজ্রপাতে আহতরা হলেন জামালগঞ্জ উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের হটামার গ্রামের ওহেদ আলীর ছেলে তৈয়বুর রহমান, সাহেব আলীর ছেলে নবী হোসেন ও একই গ্রামের আব্দুল আহাদের ছেলে মো. আব্দুর রহমান। তাদের সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুল্লাহ জুয়েল খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতিটি দুর্ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের প্রত্যেকের পরিবারকে লাশ দাফনের জন্য ২০ হাজার টাকা করে প্রদান করা হবে।