সৃজিতের ওয়েব সিরিজের নায়িকা পরীমনি

0
421

ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জির পরিচালনায় অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমনি। কলকাতার অভিনেতা অনির্বাণের বিপরীতে দেখা যাবে তাকে।

বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাসটি নিয়ে একটি ওয়েব সিরিজ নির্মান করতে যাচ্ছেন সৃজিত মুখার্জি।

উপন্যাসের মূল চরিত্র মুশকান জুবেরি হিসেবে অভিনয় করবেন বাংলাদেশের মিষ্টি হাসির অভিনেত্রী পরীমনি। তার সঙ্গে দেখা যাবে চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম ও কলকাতার অণির্বাণ চ্যাটার্জিসহ আরও অনেককেই।

ভারতীয় পত্রিকা আনন্দবাজার জানাচ্ছে, পরিচালক অনেক দিন ধরেই এই বইটি নিয়ে কাজ করার কথা ভাবছেন। গত বছর বাংলাদেশে এসে বৈঠক করে গেলেও বিষয়টি বাস্তবায়িত হয়নি। এই সিরিজ দুই বাংলার অভিনেতারাই থাকবেন।

এর আগে মুশকান চরিত্রের জন্য ভাবা হচ্ছিল জয়া আহসানকে। অনেকে ভেবেছেন সৃজিতের স্ত্রী মিথিলাও থাকতে পারেন। তবে শেষ পর্যন্ত তা হয়নি। বিশেষ কারণে পরীমনিকে চূড়ান্ত করেছেন নির্মাতা।

এদিকে জনপ্রিয় উপন্যাস অবলম্বনে নির্মিত ওয়েব সিরিজটিতে পরীমনিকে বাছাই করায় এ নায়িকার ভক্তরা বেশ আনন্দিত। তাদের প্রত্যাশা, দেশের বাইরে অভিনয় দিয়ে নিজেকে প্রমাণের যে সুযোগ পরী পেয়েছেন তা সঠিকভাবে ব্যবহার করবেন।

থ্রিলারধর্মী এই ওয়েব সিরিজটি তৈরি হচ্ছে হইচইয়ের জন্য। উপন্যাসের নাম ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ হলেও সিরিজটির নাম এখনো ঘোষণা হয়নি। ফেলুদার নতুন কিস্তি নিয়ে ব্যস্ত রয়েছেন সৃজিত। সেই ব্যস্ততা কাটিয়ে শিগগিরই ওয়েব সিরিজ নিয়ে মাঠে নামবেন তিনি। জানাবেন বিস্তারিত সব তথ্য।