সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্রীদেবী কন্যা খুশির ছবি

0
50

শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর। বড় বোন জাহ্নবী এখন প্রথম সিনেমা নিয়ে ব্যস্ত। সেই সময় বোনের ছবি হঠাৎ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। গেল রোববার একটি জমকালো পার্টিতে গিয়েছিল খুশি।

সেলিব্রিটি স্টাইলিস্ট তনয়া ঘাবড়ি খুশির এই ছবিগুলো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। খুশিকে এমন গ্ল্যামারাস লুকে এর আগে খুব একটা দেখা যায়নি। একেবারে উঠতি কোনও মডেল বা বলিউড ডিভাদের রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে খুশি।

পার্টিতে খুশি পড়েছিলেন একটি ফ্লোর সুইপিং গাউন। ডিজাইনার ফাল্গুনী ও শেন পিককের এই পোশাকের সঙ্গে কস্টিউম জুয়েলারির সাজে নজর কেড়েছে তার লুক।

শ্রীদেবীর ছোট মেয়ে খুশির বয়স ১৭। মুম্বাইতে ধীরুভাই অাম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করে সে। সেই স্কুলেরই পার্টি ছিল এটি।

এই পার্টিতে গিয়েছিল অভিনেতা সঞ্জয় কাপূরের মেয়ে শানায়াও। তার লুকও বেশ নজর কেড়েছে নেটিজেনদের।

শ্রীদেবী বরাবরই তাঁর দুই মেয়ে ও স্বামী বনি কাপূরের সঙ্গে বিভিন্ন ছবি শেয়ার করতেন সোশ্যাল মিডিয়ায়। বড় মেয়ে জাহ্নবী শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন। তবে খুশি অভিনয় জগতে আসতে চায় না বলেই বিভিন্ন সময় জানিয়েছিলেন শ্রী।

তবে খুশির এই নতুন ছবি দেখে অনেকেরই প্রশ্ন, তবে কি বলিউডের নতুন ফ্যাশনিস্তা হতে পারে এই স্টারকিড? উত্তর অবশ্য সময়ের অপেক্ষা। ছবিতে বোন জাহ্নবী ও বিখ্যাত বলিউড ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার সঙ্গে খুশি।