সড়ক দুর্ঘটনায় খুলনায় যুবলীগ নেতাসহ নিহত ২

0
60

খুলনায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় যশোরের কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আনোয়ার হোসেনসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার রাত ৯টার দিকে নগরীর খুলনা বাইপাস সড়কের আড়ংঘাটার আকমানের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা হলেন, প্রাইভেট কারের চালক রফিকুল ইসলাম (২৮) ও যশোরের কেশবপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা (৩৩)। আহতরা হলেন, যশোরের কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আনোয়ার হোসেন (৪৫), পিএসআই আলামিন (২৭) ও কেশবপুরের রাসেল রানা (২৮)।

প্রত্যক্ষদর্শী ও আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রেজাউল হক জানান, রাত ৯টার দিকে খুলনা বাইপাস সড়কের আকমানের মোড়ে খুলনা মহানগরীর জিরো পয়েন্ট থেকে আপিলগেটগামী পাট বোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৬-৩১৩০) সঙ্গে খুলনাগামী একটি প্রাইভেটকারের মুখোমুখে সংঘর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক রফিকুল ইসলাম নিহত ও ট্রাকের চালকসহ চারজন আহত হন। মুমূর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে সোহেল রানা মারা যান।