হানিমুনের প্রথম ছবি প্রকাশ করলেন বিরুশকা

0
132

সবে মাত্র বিয়ের পাঠ চুকিয়েছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ইতালির টুসকানিতে চোথ ধাঁধানো বিয়ের আসরের রেশ কাটতে না কাটতেই ভক্তদের হানিমুনের ছবি উপহার দিলেন এ তারকা দম্পতি।
এ মুহূর্তে মিডিয়া পাড়ায় একটাই খবর- তা হলো ‘বিরুশকা’র ব্যতিক্রমী বিয়ে। ১১ ডিসেম্বর গণমাধ্যমের চোখ এড়িয়ে বিয়ের পাঠ চুকানোর পরপরই মধুচন্দ্রিমায় গেলেন এ নবদম্পতি।

ইন্সটাগ্রামে মধুচন্দ্রিমার ছবিও প্রকাশ করেছেন।

জায়গাটি ঠিক কোথায় তা খোলাসা করে না বললেও পেছনে বরফে ঢাকা দৃশ্য দেখে অনেকেই ধারণা করছেন হয়তো ইতালিরই কোনো এক শহরে হানিমুনের মিষ্টি সময় পার করছেন তারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ইন্সটাগ্রামে প্রকাশিত হানিমুনের ছবিতে ‘বিরুশকা’কে দেখতে লাগছে ‘যশরাজ ফিল্মস’-এর রোমান্টিক ছবির নায়ক-নায়িকার মতো! ছবির ক্যাপশনে আনুশকা লিখেছেন, “মনে হচ্ছে যেন স্বর্গে রয়েছি!”

আনুশকার এ বক্তব্যের সঙ্গে একমত ভক্তরাও!
এর আগে শোনা গিয়েছিল বিবাহোত্তর সংবর্ধনা সেরে দক্ষিণ আফ্রিকাতে হানিমুন কাটাবেন তারা। তবে ভক্তদের যে সাইপ্রাইজ দিতে ভালোবাসেন ‘বিরুশকা’- আবারও প্রমাণ করলেন তা!

বুধবার ইতালি থেকে ভারতে ফিরেছেন আনুশকার বাবা-মা ও ভাই। ২১ ডিসেম্বর নয়া দিল্লিতে বিরাট ও আনুশকার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছেন শর্মা পরিবার। হানিমুন শেষে ভারতে ফিরে সে অনুষ্ঠানের প্রস্তুতি নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন তারা।