হাসপাতালে ভর্তি তামিল সুপারস্টার রজনীকান্ত

0
431

শুক্রবার সকালে তামিল সুপারস্টার রজনীকান্তকে হায়দ্রাবাদের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। উচ্চ রক্তচাপজনিত সমস্যার কারণে এদিন অ্যাপেলো হাসপাতালে ভর্তি করা হয় থালাইভাকে। 

অ্যাপোলো হাসপাতাল থেকে এক বিবৃতিতে জানানো হয়, শুক্রবার সকালে রজনীকান্তকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হায়দ্রাবাদে গত ১০ দিন তিনি একটি সিনেমার শুটিং করছিলেন। শুটিং সেটের কয়েকজন সদস্যের ইতোমধ্যে কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে। তবে ২২ ডিসেম্বর ওই করোনা টেস্টে রজনীকান্তের কোভিড নেগেটিভ আসে। তখন থেকেই তিনি আইসোলেশনে ছিলেন। চিকিৎসকরাও তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখে। 

বিবৃতি আরও জানানো হয় যে রজনীকান্তের করোনার কোনওরকম উপসর্গ নেই। শুধুমাত্র রক্তচাপে ক্রমাগত হেরফের নজরে আসার কারণেই অতিরিক্ত পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। রক্তচাপের সমস্যা ছাড়া বাকি সব একেবারেই স্থিতিশীল আছে বর্ষীয়ান এই অভিনেতার।  

রক্তচাপ নিয়ন্ত্রণে আসলে এবং অন্য সকল রিপোর্ট সঠিক এলেই হাসপাতাল থেকে ছাড়া হবে রূপালি পর্দার এই সুপারস্টারকে।

‘অন্নাঠি’ সিনেমার শুটিং সেটের চারজন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় রজনীকান্তের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন তার ভক্তরা। সিনেমাটির প্রোডাকশন হাউজ সান পিকচার্স টুইটারে জানায়, চারজন করোনায় আক্রান্ত হওয়ার পরপরই শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে।