হৃতিক-সুজানের ফের বিয়ের গুঞ্জন বলিউড মহলে

0
189

ডিভোর্সের পরও তাঁদের বন্ধুত্ব বদলায়নি এতটুকু। দুই ছেলেকে নিয়ে হঠাৎ ডিনারের প্ল্যান, সিনেমা দেখা বা বিদেশ ভ্রমণ সবই চলছিল নিয়ম মেনেই।

হৃতিক রোশন এবং সুজান খানের বিবাহ বিচ্ছেদ হয়েছিল ২০১৪ । ওই সময় তাঁদের বাল্য প্রেমের এ হেন সমাপ্তিতে বেশ অবাক হয়েছিল ভারতের সিনে মহল।

এই কয়েক বছরে হৃতিক যতবার বিপদে পড়েছেন, পাশে দাঁড়িয়েছেন সুজান। ছবি ফ্লপ হলে মরাল সাপোর্ট দিয়েছেন। কয়েক মাস আগেও কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্ক নিয়ে হেডলাইনে ছিলেন হৃতিক।

বিতর্কের জল আদালত পর্যন্ত গড়িয়েছিল। সে সময়ও প্রকাশ্যে তিনি পাশে পেয়েছিলেন সুজানকে। দিন কয়েক আগে হৃতিকের জন্মদিনেও সোশ্যাল মিডিয়ায় বেশ ঘটা করে উইশ করেন সুজান।

ফলে ডিভোর্সের পরও হৃতিক-সুজানের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। ফের তাঁরা বিয়ে করতে পারেন বলেও খবর শোনা যাচ্ছে।

ভারতের সংবাদ মাধ্যম ডেকান ক্রনিকালের খবর অনুযায়ী, এই সাবেক দম্পতির এক বন্ধু সম্প্রতি সাংবাদিকদের বলেন, ওদের সম্পর্কের মধ্যে যে সব বিষয় নিয়ে সমস্যা ছিল সেগুলো ওরা বুঝতে পেরেছে। ওদের একটু সময় দিন। আবার ওদের একসঙ্গে দেখতে পাবেন।

সত্যিই হৃতিক-সুজান ফের বিয়ে করবেন কি না, তা নিয়ে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেননি। তবে তাঁদের বন্ধুত্ব দেখে এই সম্ভাবনার কথা উড়িয়েও দিচ্ছেন না বলিউড মহলের একটা বড় অংশ।