২০১৮ এর প্রতিযোগীতায় শাহরুখ, সালমান ও আমিরের মধ্যে জিতবেন কে?

0
112

নতুন বছর। আর সেখানে খানদের ঝুলিতে রয়েছে খানদানি চমক। ঠিকই ধরেছেন। বলি মহলের প্রথম সারির তিন খানের কথাই বলা হচ্ছে। শাহরুখ খান, সালমান খান এবং আমির খান। ২০১৮-এ তাঁরা দর্শকদের জন্য বিশেষ কিছু ছবি নিয়ে হাজির হচ্ছেন। দেখা যাক মেনুতে কী কী রয়েছে।

শাহরুখ খান:

বছরের প্রথম দিনই আনন্দ এল রাইয়ের ছবি ‘জিরো’-র ফার্স্ট লুক। টিজার-ও মুক্তি পেয়েছে। এই ছবিতে শাহরুখকে দেখা যাবে এক বামনের চরিত্রে।

ক্যাটরিনা কাইফ এবং অানুষ্কা শর্মাও অভিনয় করেছেন এই ছবিতে। তবে টিজার দেখার পর বলিউড মহলের একটা বড় অংশের দাবি, চমক দেবেন শাহরুখ। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে ২০১৮-এর ডিসেম্বরে।

 

সালমান খান:

চলতি বছরে অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি ‘রেস’-এর পার্ট থ্রি-তে চমকে দিতে পারেন সালমান খান। রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস ৩’ মুক্তি পেতে পারে আগামী ১৪ জুন।

সালমানের বিপরীতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে। এ ছাড়াও ববি দেওল, ডেইজি শাহ, শাকিব সালেম থাকবেন সার্পোটিং রোলে।

 

আমির খান:

‘থাগস অব হিন্দুস্তান’- ২০১৮-এ আমিরের সেরা বাজি। ইতিমধ্যেই এই ছবিতে আমিরের লুক ফাঁস হয়ে গিয়েছে। তাতেই সিনেপ্রেমীদের মধ্যে প্রত্যাশা তৈরি হয়েছে। আর এই প্রথম বার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ বচ্চন এবং আমির খান।

সুতরাং খানেদের সিনে লড়াই নতুন বছরেও কিছু কম নয়। যদিও লড়াই শুরুর আগেই অন্য একটি লড়াইতে জিতে গেলেন সলমন খান। অবাক হচ্ছেন? কিন্তু এ ঘটনা সত্যি। নীচের গ্রাফটি দেখলেই বুঝতে পারবেন।

ঠিকই ধরেছেন। ভারতে গুগল সার্চে ২০১৮-এর প্রথম দিন শাহরুখ ও আমিরকে পিছনে ফেলে অনেকটাই এগিয়ে ছিলেন সলমন খান। নীল গ্রাফে রয়েছে শাহরুখের রেজাল্ট। হলুদ গ্রাফে আমিরের রেজাল্ট বোঝা যাচ্ছে।

আর লাল গ্রাফ যা সবার ওপরে, তা নির্দেশ করছে সলমনের রেজাল্ট। প্রথম দিন নতুন ছবি ‘জিরো’র ফার্স্ট লুক লঞ্চের পরেও কিন্তু শাহরুখ নন, এগিয়ে সলমনই। ২০১৮-এর বক্স অফিসেও কি এই রেজাল্টই থাকবে? তার উত্তর দেবে সময়।