২০ বছরের দাম্পত্যে ইতি টানার ঘোষণা অর্জুন রামপাল ও মেহের জেসিয়ার

0
126

বলিউড অভিনেতা অর্জুন রামপাল ও তাঁর সুপার মডেল মেহের জেসিয়া তাঁদের ২০ বছরের দাম্পত্য জীবনের ইতিটানার ঘোষণা করলেন। বলিউডের উপর্যুপরি বিয়ের খবরের পরে এই সেলিব্রিটি দম্পতির বিবাহ বিচ্ছেদের খবরে টিনসেল টাউন স্তম্ভিত।

সম্প্রতি অভিনেতা অর্জুন রামপাল ও তাঁর স্ত্রী সুপার মডেল মেহের জেসিয়া একটি যৌথ বিবৃতিতে জানিয়েছেন, দীর্ঘ ২০ বছরের সুখী দাম্পত্য জীবনের পরে এবার আলাদাভাবে পথ চলতে চান তাঁরা।

তাঁদের দুই সন্তান রয়েছে— ১৬ বছরের মাহিকা ও ১২ বছরের মায়রা। ১৯৯৮ সালে প্রেম করে বিয়ে করেন তাঁরা। দু’জনেই তখন ভারতের সুপার মডেল। সুখী দম্পতি হিসেবেই পরিচিত ছিলেন তাঁরা।

তবে সুজান খান ও হৃত্বিক রোশনের বিবাহ বিচ্ছেদের কারণ হিসেবে সুজানের সঙ্গে অর্জুনের বন্ধুত্বের কথা শোনা যায়।

তবে সেই সময়ে অর্জুন রামপাল ও তাঁর স্ত্রী দু’জনেই এই রটনার প্রতিবাদ জানান।

তবে তাঁদের যৌথ বিবৃতিতে তাঁরা জানান, বহু বছর ভালবাসা ও বন্ধুত্বের সঙ্গে পথ চলার পরে এবার সময় এসেছে আলাদাভাবে পথ চলার।

তাই তাঁদের সন্তানদের কথা ভেবে তারা আলাদা থেকেও ভাল বাবা-মায়ের সব দায়িত্ব পালন করতে চান তাঁরা।

বলিউড ও টলিউডে সেলেব বিয়ের খবর চর্চায় ছল ক’দিন। সেই সময়েই অর্জুন ও মেহেরের বিবাহ বিচ্ছেদের খবর সকলকে স্তম্বিত করেছে। জীবনের অনেক চড়াই-উৎরাইয়ের পরে আর্জুন রামপাল কিছুটা হলেও সাফল্য পেয়েছিলেন।

অনেকের মতে, সেই সাফল্যে অনেকটাই অবদান ছিল তাঁর স্ত্রী ম‌েহেরের। তবে সাফল্য পাওয়ার পরে সেলিব্রটিদের ব্যক্তিগত জীবনে দাম্পত্য অনেক সময়ই টিকে থাকে না

তবে এখনকার সেলেবরা অনেক ক্ষেত্রেই নিজেদের ব্যক্তিগত সমস্যা নিয়ে খবরের শিরনাোমে উঠে আসেন। চলে নানা সমালোচানা। সেই বিতর্ক থেকে নিজেদের দূরে রাখতেই আর্জুন ও মেহের এই যৌথ ঘোষণা করলেন।