সাতক্ষীরায় থানা শিবিরের সভাপতিসহ ১০ নেতা-কর্মী আটক

220

সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটার একটি মাদ্রাসায় গোপন বৈঠককালে থানা ছাত্র শিবিরের সভাপতি মেহেদী হাসানসহ ১০ শিবির নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সকাল ১০টার দিকে পাটকেলঘাটা থানার সরুলিয়া আল-আমিন ফাজিল মাদ্রাসা থেকে পুলিশ তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে সরকার বিরোধী আন্দোলন জোরদার করার জন্য ‘শিবিরের ভূমিকা’ শীর্ষক ৫১টি লিফলেট, ২১টি জিহাদী বই ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, পাটকেলঘাটা থানার নগরঘাটা গ্রামের মুন্তাজ সরদারের ছেলে ও থানা ছাত্র শিবিরের সভাপতি মেহেদী হাসান (২৩), একই উপজেলার কাশিপুর গ্রামের হাসান আলীর ছেলে ও সুরুলিয়া ইউনিয়ন শিবিরের সভাপতি ইমামুল হোসেন (২০), বাউকুলা গ্রামের মফিজুল ইসলামের ছেলে ও আল-আমিন ফাজিল মাদ্রাসা শাখা শিবিরের সভাপতি ইয়াসিন আরাফাত (১৯), মাসুম বিল্লাহ, নাজমুল হোসেন, আশরাফুল ইসলাম, হারুন সরদার, নাজমুল হাসান, হাবিবুল ইসলাম ও জহুরুল ইসলাম। তারা শিবিরের বিভিন্ন ইউনিয়নের দায়িত্বে আছেন বলে জানান পুলিশ।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নাশকতার পরিকল্পনা করার জন্য শিবিরের নেতা-কর্মীরা গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বেশকিছু লিফলেট ও জিহাদী বইসহ তাদের আাটক করা হয়। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।