রোমাঞ্চকর ম্যাচে লিস্টার সিটিকে হারিয়ে আর্সেনাল জয়ী

344

ইংলিশ প্রিমিয়ার লীগের উদ্বোধনী খেলায় সাত গোলের রোমাঞ্চকর ম্যাচে জয় পেয়েছে আর্সেনাল। নতুন মৌসুমের উদ্বোধনী ম্যাচে ২০১৫-১৬ আসরের চ্যাম্পিয়ন লিস্টার সিটিকে ৪-৩ গোলে হারিয়েছে গানাররা। এ নিয়ে ছয় মৌসুমের মাত্র দুইবার উদ্বোধনী ম্যাচে জয়ের দেখা পেল আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।

ইংলিশ প্রিমিয়ার লীগ দিয়ে শুরু হলো নতুন ক্লাব মৌসুম। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি আর্সেনাল আর লিস্টার সিটি। জয় দিয়ে দারুণ একটা শুরু করাই লক্ষ্য ছিল দু’দলের
তবে স্টামফোর্ড দেখলো উত্তেজনায় ঠাঁসা একটি ম্যাচ।

যেখানে দু’মিনিট না গড়াতেই নতুন রিক্রুট আলেকজান্ডার লাকাজেতের গোলে এগিয়ে যায় আর্সেনাল। তার তিন মিনিট না গড়াতেই সিনজি ওকাযাকির সৌজন্যে সে গোল শোধ দেয় লিস্টার সিটি। ২৯ মিনিটে ম্যাচে ফক্সদের প্রথম লিড এনে দেন জেমি ভার্ডি।

প্রথমার্ধের ইনজুরি টাইমে আর্সেনালকে সমতায় ফেরান ড্যানি ওয়েলব্যাক। আর ২-২ সমতায় বিরতিতে যায় দু’দল। ৫৬ মিনিটে দ্বিতীয়বারের মতো স্কোরশিটে নাম লিখান জেমি ভার্ডি। আবারো লিড পায় লিস্টার সিটি।

তবে সে লিড শেষ পর্যন্ত ধরে রাখতে পারেনি সফরকারীরা। ম্যাচের সাত মিনিট বাকি থাকতে দুই বদলি অ্যারন রামসে আর অলিভার জিরুদের গোলে ৪-৩ ব্যবধানের কষ্টার্জিত জয় নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল।