দৌলতপুরে ২২ জেলেকে জরিমানা

74

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার যমুনা নদীতে নিষেধাঞ্জা অমান্য করে ইলিশ ধরার অপরাধে ২২ জন জেলেকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৪৯ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ ফাতেমা ।

মঙ্গলবার রাতে যমুনা নদীতে অভিযান চালিয়ে ২২ জনকে আটক করা হয়। এদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০ হাজার মিটার জাল ও ৭০ কেজি মাছ । বুধবার দুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে অর্থ দন্ড প্রদান করা হয়।

অর্থ দন্ড প্রাপ্তরা হলেন দৌলতপুর উপজেলার বাচামরা গ্রামের বককার শেখের ছেলে ছাকাত (২৮),একই গ্রামের আবুল কালামের ছেলে রফিকুর ইসলাম,মুসা শেখের ছেলে শাহিনুর (২৮),লালচানের ছেলে নরু শেখ (২৮),চরকাটারী গ্রামের তাহেজ সিকদারের ছেলে আ:ছালাম (৩৪), নৈমুদ্দিন এর ছেলে বাচ্চু মিয়া (২০) বাচামরা গ্রামের আব্দুল্লাহ ছেলে সবুর (৩৫),কাশিদারামপুর গ্রামের জলির মোল্যার ছেলে সোনাই (২২),রমজান শেখের ছেলে নান্নু মিয়া (২৬), বাচামরা গ্রামের নান্নু মোল্যার ছেলে দেলোয়ার (২০), আবুবকর শেখের ছেলে মহিদুল ইসলাম (২৪),আব্দুল কাদেরের ছেলে ফারুক(২৫),ইসলামপুর গ্রামের নাজিমুদ্দিনের ছেলে জয়নাল (২৫),বাচামরা গ্রামের সাবান মোল্যার ছেলে ছাইনুদ্দিন (৪০),চরকাটারী গ্রামের ইশারত মোল্যার ছেলে ছাত্তার(২২),ওয়াজ উদ্দিনের ছেলে সাদ্দাম (২০),বাচামরা গ্রামের হাসেন শেখের ছেলে আব্দল মজিদ (৫০),কানু বেপারীর ছেলে মজিবর (৪৫),ইয়াজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৫৫),চরকাটারী গ্রামের তাহেজ সিকদারের ছেলে আহমদ আলী সিকদার(৩২), আবুবকর শেকের ছেলে আব্দুল্লাহ (৩৫), টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বলরামপুর গ্রামের আলমগীরের ছেলে বেলাল হোসেন (২৫) ।