মানিকগঞ্জে গ্যাসের আগুনে স্বামী-স্ত্রী দগ্ধ

21
সাবিনার মায়ের আহাজারি

মানিকগঞ্জ শহরে বাসা বাড়িতে গ্যাসের আগুনে হামিদুর রহমান(৪০)ও সাবিনা ইয়াসমিন(৩২)নামের দম্পত্তি অগ্নিদগ্ধ হয়েছেন।

আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।বুধবার ভোর ৫ টার দিকে মানিকগঞ্জ শহরের গঙ্গধরপট্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হামিদুর রহমান ঢাকার মিরপুর আল রাহিয়ান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং টাইঙ্গাইলে নাগরপুর উপজেলার পংবাইজুরা গ্রামের মৃত রেহাজউদ্দিনের ছেলে। আর সাবিনা ইয়াসমিন(৩২) হামিদুর রহমানের স্ত্রী।

স্থানীয়রা ও স্বজনরা বলেন,প্রতিদিনের মত বৃধবার ভোরে রান্না করতে যায় সাবিনা।রান্না করার জন্য চুলার সুইজ দিয়ে আগুন জালানো মাত্ররই সাবিনার গায়ে ও সারা ঘরে আগুন ধরে যায়।

এসময় সাবিনার চিৎকারে তার স্বামী হামিদুর এগিয়ে এসে দেখে সাবিনার গায়ে আগুন ধরে গেছে।এসময় আগুন নিভানোর চেস্টা করলে তার গায়েও আগুন ধরে যায়।

তাদের চিৎকারে পাশ্বের লোকজন উদ্ধার করে প্রথমে তাদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে।

মানিকগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার লুৎফর রহমান জানান,আগুনে সাবিনা ইয়াসমিনের শরীরের ৭০ ভাগ এবং হামিদুর রহমানের প্রায় ৬০ ভাগ পুড়ে গেছে। অবস্থা আশংকাজনক তাদের ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে। এদের মধ্যে সাবিনার অবস্থা আশংকাজনক।