মিতুর ব্যবহৃত সিম কার্ড নিয়ে ফের তদন্ত শুরু

চট্টগ্রামে সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুর হত্যা মামলায় মিতুর ব্যবহৃত মোবাইল ফোনের সিম কার্ডের সূত্র ধরে ফের তদন্ত শুরু করেছে তদন্ত কর্মকর্তা।

এর ধারাবাহিকতায় মিতুর সিম কার্ডের কললিস্ট এবং মিতুর বাসায় যাতায়াতকারীদের ব্যাপারেও তথ্য সংগ্রহ ও তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কামরুজ্জামান বলেন, মিতু হত্যা মামলার অভিযোগপত্র তৈরির লক্ষ্যে প্রতিটি ছোট ছোট বিষয়ে তদন্ত করা হচ্ছে। ইতিমধ্যে মিতুর ব্যবহৃত মোবাইল ফোনের সিম কার্ডটি দীর্ঘদিন বন্ধ থাকার পর গত সপ্তাহ থেকে এটি সচল পাওয়া যায়। মিতুর বাবা মোশারফ হোসেনের কাছ থেকে এ ব্যাপারে তথ্য পেয়ে ঢাকার মালিবাগ এলাকার এক অটোরিকশা চালকের কাছ থেকে সিমকার্ডটি উদ্ধার এবং অটোচালককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সিমকার্ডের সূত্র ধরে তদন্তের পাশাপাশি মিতুর বাসায় যাতায়াতকারীদের ব্যাপারে তদন্ত এবং কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করার উদ্যোগ নেওয়া হয়েছে। এর মধ্যে মোহাম্মদ মফিজ নামে মিতুর এক খালাত ভাইকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

তিনি আরো বলেন, চাঞ্চল্যকর এ মামলার তদন্ত শেষ পর্যায়ে রয়েছে। এর মধ্যে মিতুর ব্যবহৃত মোবাইল ফোনের সিম কার্ডটি উদ্ধার করা হয়েছে। সিম কার্ডের সূত্র ধরে নতুন কোনো তথ্য পাওয়া যায় কি-না তা আমরা তদন্ত করে দেখছি।

গত ৫ জুন মোটরসাইকেলে করে আসা তিন দুর্বৃত্ত এসপি বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে প্রথমে ছুরিকাঘাত এবং পরে মাথায় গুলি করে হত্যা করে। সেদিন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ের বাসা থেকে ঠিক ৫০ গজ দূরে এই ঘটনা ঘটে।

রা/বি/মা/রা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Facebook Auto Publish Powered By : XYZScripts.com