আজ চট্টগ্রাম যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ফাইল ছবি

চট্টগ্রাম বন্দরে কোস্টগার্ডের জন্য আনা দুটি জাহাজের কমিশনিং অনুষ্ঠানে যোগ দিতে বেলা ১১টা ২০ মিনিটে হেলিকপ্টার যোগে আজ বৃহস্পতিবার চট্টগ্রামে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাহাজ দু’টির কমিশনিং সম্পন্ন হওয়ার পর প্রধানমন্ত্রী সিজিএস সৈয়দ নজরুল জাহাজ পরিদর্শন করবেন। এরপর তিনি চট্টগ্রাম বোট ক্লাবে এক অনুষ্ঠানে কমিশনিং উপলক্ষে কেক কাটবেন।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) রেজাউল মাসুদ জানান, কোস্টগার্ডের জাহাজ সৈয়দ নজরুল এবং তাজউদ্দিন আহমেদের আনুষ্ঠানিক কমিশনিং করতে প্রধানমন্ত্রী বৃহস্পতিবার চট্টগ্রাম আসছেন। সফরসূচি অনুযায়ী প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার বেলা ১১টা ২০ মিনিটে চট্টগ্রামের পতেঙ্গায় বিমানবাহিনীর জহুরুল হক ঘাঁটিতে অবতরণ করবে। হেলিকপ্টার থেকে নেমে প্রধানমন্ত্রী পতেঙ্গা বোট ক্লাবে কিছু সময় অবস্থান করে দুপুর ১২টার দিকে কোস্টগার্ডের অনুষ্ঠানস্থলে পৌঁছাবেন। দুপুর ১টায় প্রধানমন্ত্রী কোস্টগার্ডের সদস্যদের আনুষ্ঠানিক সালাম গ্রহণ শেষে নতুন দুই জাহাজের কমিশনিং করবেন।

তিনি আরো জানান, দুপুর ২টা ৪০ মিনিটে প্রধানমন্ত্রী পতেঙ্গা বোট ক্লাবে ফিরে দুপুরের খাবার খাবেন। বিকেল ৩টায় প্রধানমন্ত্রী জহুরুল হক ঘাঁটি থেকে হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরবেন। প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে চট্টগ্রামে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Facebook Auto Publish Powered By : XYZScripts.com