আমাদের প্রত্যাশার চেয়ে প্রাপ্তি বেশি

বর্তমান সরকারের দ্বিতীয় মেয়াদের ৩ বছর পূর্তি উপলক্ষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,আমাদের প্রত্যাশার চেয়ে প্রাপ্তি বেশি। গত ২৬ বছরে যা হয়নি গত ৩ বছরে এর চেয়ে বেশি উন্নতি হয়েছে। এটা শেখ হাসিনা সরকারের অভাবনীয় সাফল্য। তবে আমরা তো মানুষ, ফেরেশতা নই, ব্যর্থতা তো থাকবেই।

আজ ( ১২ জানুয়ারি) বৃহস্পতিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ১৯৭৫ সালের পর ২৬ বছরে কোনো সরকার যা করতে পারেনি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার তিন বছরে তা করে দেখিয়েছে।

সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না দিলে অনুমতি ছাড়াই সেখানে সমাবেশ করবো’ রহুল কবির রিজভীর এমন কথার সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তিন বছরে যারা আন্দোলনে থাকতে পারেনি। তাদের মুখে এসব কথা রূপকথার রাজ্যের রঙিন খোয়াবের মতো।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকারের তিন বছর পূর্তি উপলক্ষে সারাদেশে সকল জেলা-উপজেলা শাখার নেতাকর্মীদের দলের সভাপতির পক্ষ থেকে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণের নির্দেশ দিয়েছি। মানবতার পক্ষে দাঁড়াতে বলেছি। টাকা নয় শীতবস্ত্র দিয়ে এইসব দরিদ্র মানুষের সহায়তা করুন।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Facebook Auto Publish Powered By : XYZScripts.com