MYTV Live

করোনায় আক্রান্ত সালমানের দুই বোন

শুরু থেকেই করোনা ভাইরাস মোকাবিলায় কাজ করে যাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। আর্থিক সাহায্য দেওয়ার পাশাপাশি দাতব্য সংস্থার মাধ্যমে অসহায়দের কাছে খাবারও পৌঁছে দিচ্ছিলেন তিনি।

এবার সালমানের নিজের পরিবারেই করোনা হানা দিলো। তার দুই বোন অলভিরা ও অর্পিতা করোনা পজিটিভ। সালমান খান নিজেই এক সাক্ষাৎকারে সংবাদমাধ্যমকে এ কথা জানিয়েছেন। 

ভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেন, দূরের মানুষদের আক্রান্ত হওয়া ও তাদের চিকিৎসার নানা সমস্যার কথা শুনেছি এতোদিন। এবার করোনা আমার ঘরের ভিতরে চলে এসেছে। করোনার দ্বিতীয় ঢেউ অনেক বেশি মারাত্মক, সকলের কোভিড সতর্কতা মেনে চলা দরকার।

অলভিরা সালমান খানের নিজের বোন। অভিনেতা-পরিচালক অতুল অগ্নিহোত্রীর সঙ্গে তার বিয়ে হয়। বয়স  ৫১ বছর। সালমা খান ও সেলিম খানের একমাত্র কন্যা অলভিরা।

অন্যদিকে সেলিম খানের দত্তক কন্যা অর্পিতা। সালমানের সবচেয়ে প্রিয় অর্পিতা। গোটা পরিবারের সবচেয়ে আদুরে মেয়ে। সালমান বরাবরই বলে এসেছেন পরিবারের ‘লাকি চার্ম’ হল তাদের এই বোন। বাড়িতে সব দাদাদের উপরেই তার হুকুম চলে।

২০১৪ সালে অভিনেতা আয়ুশ শর্মার সঙ্গে বিয়ে হয় অর্পিতা খানের। প্রিয় দুই বোনের দ্রুত আরোগ্য কামনা করেছেন সালমান।

এদিকে, সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাচ্ছে। সিনেমাটিতে সালমান খান ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন জ্যাকি শ্রফ, রণদীপ হুদা ও দিশা পাটানি।
 
২০২০ সালে ‘রাধে’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে সিনেমাটির মুক্তি আটকে যায়। এরপর ঘোষণা আসে ২০২১ সালের ঈদে মুক্তি দেওয়া হবে এটি।  

প্রেক্ষাগৃহের পাশাপাশি একইদিনে সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম জিপ্লেক্সেও। এছাড়া বিভিন্ন ডিটিএইচ সার্ভিসেও দেখা যাবে সিনেমাটি। ফলে অ্যাকশন সিনেমাটি ভাইজানের ভক্তরা যার যেখানে সুবিধা দেখতে পারবেন।  

Related Articles

Stay Connected

22,878FansLike
3,582FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles