Friday, June 18, 2021

MYTV Live

ছাগলনাইয়ায় অটোরিকশা-পিকআপের সংঘর্ষ; নিহত ৪

ফেনীর ছাগলনাইয়ায় সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৪ জন নিহত হয়েছেন।

বুধবার দুপুরে উপজেলার শুভপুর ইউনিয়নের বাড়িয়াপুল এলাকায় ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, অটোরিকশাটি চট্টগ্রামের জোরারগঞ্জ এলাকা থেকে ছাগলনাইয়ার দিকে যাচ্ছিল। দুপুর ১২টার দিকে ছাগলনাইয়া উপজেলার বাড়িয়াপুল পৌঁছালে সেটিকে পেছন থেকে ধাক্কা দেয় দ্রুতগামীর একটি পিকআপ ভ্যান। এতে যাত্রীবাহী অটোরিকশাটি ছিটকে সড়কের পাশে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশার চার আরোহী মারা যান।

নিহত চার জনেরই পরিচয় পাওয়া গেছে। তারা হলেন ছাগলনাইয়া উপজেলার চাঁদপুর গ্রামের আবদুল গোফরানের স্ত্রী বিবি হাজেরা (৫৫), মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার করেরহাট ইউনিয়নের কাটাগাঁং গ্রামের এনামুল হকের ছেলে মো. আরিফ (২৬), টাঙ্গাইলের সখীপুর উপজেলার আমতলি গ্রামের দরবেশ আলীর ছেলে নুরুল ইসলাম (৫৫) ও ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের জগন্নাত সোনারপুর গ্রামের শাহাদাত সাহেদ (৬০)। আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনী ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Related Articles

Stay Connected

21,980FansLike
2,814FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles