MYTV Live

অসুস্থতার জন্য গান থেকে দূরে: রিংকু

টিভি রিয়েলিটি শো থেকে উঠে আসা লোক ঘরানার জনপ্রিয় কণ্ঠশিল্পী রিংকু এখন লোকচক্ষুর অন্তরালে। এর কারণ তার অসুস্থতা। গত বছর তিনি স্ট্রোক করেছিলেন। এতে তার শরীর অসাড় হয়ে পড়ে। তবে এখন কিছুটা হাঁটাচলা করতে পারছেন তিনি। বর্তমানে চিকিৎসকের পরামর্শে রয়েছেন বিশ্রামে। রিংকু নিজেই এসব তথ্য জানিয়েছেন।

নিজের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন এই গায়ক।

রিংকু বলেন, অনেকদিন ধরে আমি অসুস্থ। পুরোপুরি বিছানায় পড়ে ছিলাম। এখন অনেকটা ভালো আছি, হাঁটাচলা করতে পারছি। এই মুহূর্তে ফিজিওথেরাপির নিচ্ছি।

বর্তমান শারীরিক অবস্থা প্রসঙ্গে রিংকু বলেন—‘এখন ভালো আছি, কিছুটা হাঁটাচলা করতে পারছি। বর্তমানে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। চেষ্টা করছি, সুস্থ ও স্বাভাবিক জীবনে ফেরার। হয়তো কিছুদিনের মধ্যে সবার দোয়ায় আবারো গানে ফিরতে পারব।’

২০০৫ ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান রিংকু। দেড় দশকেরও বেশি সময় ধরে বাউল, মরমি ও সুফি ঘরানার গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করেছেন তিনি। নিয়মিত স্টেজ শো করতেন তিনি।

সবশেষ এই গায়ক ২০১৯ সালে প্রকাশ করেন ‘জিকির’ শিরোনামে একটি গান। শামছ আরেফিনের কথায় গানটির সুর করেন হাবিব মোস্তফা। সংগীতায়োজন করেন অণু মোস্তাফিজ। এরপর তার আর নতুন কোনো গান প্রকাশ পায়নি।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,135FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles