MYTV Live

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য বাংলাদেশ দল ঘোষণা

শ্রীলঙ্কার বিপক্ষে আগামী ২৩ মে (রবিবার) শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ। এ সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য বৃহস্পতিবার ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে স্কোয়াডে তেমন কোন চমক নেই। দলে ফিরেছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।

সবশেষ স্কোয়াড থেকে বাদ পড়েছেন রুবেল হোসেন ও হাসান মাহমুদ। দুই ডানহাতি পেসার চোট পেয়ে ছিটকে গেছেন আগেই। প্রাথমিক দলে না থেকেও চূড়ান্ত স্কোয়াডের স্ট্যান্ডবাই তালিকায় আছেন অনুশীলন ও প্রস্তুতি ম্যাচ খেলা লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। 

চূড়ান্ত দলে জায়গা হয়নি দীর্ঘদিন পর ফেরানো ইমরুল কায়েসকে। বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যানকে এই সিরিজের প্রাথমিক দলে রাখা হয়েছিল। জানানো হয়েছিল, অধিনায়ক তামিমের ইচ্ছায় তাকে নেওয়া হয়েছে। কিন্তু চূড়ান্ত দলে নেই জাতীয় দলের হয়ে ৭৮ ওয়ানডে খেলা ইমরুল। তার সঙ্গে জায়গা হয়নি নাজমুল হোসেন শান্ত এবং নাসুম আহমেদেরও।

বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শেখ মেহেদী হাসান, শরিফুল ইসলাম।

স্ট্যান্ডবাই: নাঈম শেখ, তাইজুল ইসলাম, শহীদুল ইসলাম, আমিনুল ইসলাম। 

Related Articles

Stay Connected

22,878FansLike
3,582FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles