MYTV Live

পল্লবীতে কুপিয়ে হত্যার ঘটনায় সাবেক এমপি আউয়াল ৪ দিনের রিমান্ডে

রাজধানীর পল্লবীতে প্রকাশ্যে ছেলের সামনে শাহীন উদ্দিন (৩৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যার মামলার এক নম্বর আসামি লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও ইসলামী গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান এম এ আউয়ালের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি রিমান্ডের এই আদেশ দেন।

দুপুরে এম এ আউয়ালকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন ডিবির পরিদর্শক সৈয়দ ইফতেখার হোসেন। অপরদিকে আসামিপক্ষে আইনজীবী রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করেন। পরে শুনানি শেষে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে চার দিনের রিমান্ড দেন।

এর আগে বৃহস্পতিবার ভৈরব এলাকা থেকে হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ও হত্যা মামলার এক নম্বর আসামি এম এ আউয়ালকে গ্রেফতার করে র‍্যাব।

১৬ মে পল্লবীতে আধিপত্য বিস্তার ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাহিনুদ্দিন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহতের মা পল্লবী থানায় ২০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয় সাবেক সংসদ সদস্য আউয়ালকে।

মামলায় বাদী অভিযোগ করেছেন, পল্লবীর আলীনগর এলাকায় তাদের প্রায় ১০ একর জমি জবরদখলের পাঁয়তারা করছিল আসামিরা। এর জের ধরেই তারা তার ছেলেকে হত্যা করেছে।

এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গত ১৯ মে মো. সুমন ব্যাপারী (৩৩) ও মো. রকি তালুকদারকে গ্রেপ্তার করা হয়। তারা বৃহস্পতিবার ঘটনার সঙ্গে সম্পৃক্তার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে এম এ আউয়ালকে গ্রেফতার করেছে র‍্যাব।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,369FollowersFollow
19,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles