Friday, June 18, 2021

MYTV Live

সুশান্তের মৃত্যু মামলায় এবার গ্রেপ্তার হলেন বন্ধু সিদ্ধার্থ

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যু মামলায় গ্রেপ্তার করা হয়েছে তাঁর বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে। তাঁকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। বৃহস্পতিবার হায়দরাবাদ থেকে গ্রেপ্তার হন সিদ্ধার্থ। শুরু থেকেই সিবিআই এবং ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো এনসিবি একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তাঁকে। এবার গ্রেপ্তার করা হলো। ইতোমধ্যেই মুম্বাইয়ে আনা হয়েছে অভিযুক্ত সিদ্ধার্থকে।

গত বছর ১৪ জুন বান্দ্রায় নিজের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত লাশ। অভিযুক্ত সিদ্ধার্থ পিঠানি বান্দ্রার একই ফ্ল্যাটে সুশান্তের সঙ্গে থাকতেন। অভিনেতার রহস্য মৃত্যুর পর তাঁর বহু বন্ধুই ছিল পুলিশের পর্যবেক্ষণে। 

সুশান্তের মৃত্যুর পরে বলিউডে ড্রাগ ব্যবসা ও স্বজনপোষণ নিয়ে বিতর্ক তৈরি হয়। আলোচনা শুরু হয় দেশজুড়ে। তদন্তের দাবি উঠতেই তলব করা হয় অভিনেতার সঙ্গে যুক্ত বন্ধুদের, তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী, একের পর এক অভিনেতা এবং পরিচালকদের। অভিনেতার ঘনিষ্ঠ বান্ধবী রিয়ার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে সুশান্তের পরিবার। গত বছর সেপ্টেম্বরে মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রিয়া। প্রায় একমাস জেলবন্দি থাকার পর জামিনে মুক্ত রিয়া চক্রবর্তী।

বলিউড এই অভিনেতার মৃত্যুর পর মাদকসংশ্লিষ্টতায় অন্যতম অভিযুক্ত হিসেবে নাম ওঠে বন্ধু সিদ্ধার্থ পিঠানির। সুশান্তের মৃত্যুর পর রিয়ার কল রেকর্ড থেকে দেখা গিয়েছিল ওই বছর সিদ্ধার্থের সঙ্গে প্রায় ১০০ বার কথা হয়েছে রিয়ার। বন্ধুর মৃত্যুর পর সুশান্তকে নিয়ে তদন্তকারী সংস্থা এবং সংবাদমাধ্যমের কাছে একাধিকবার কথা বললেও রিয়ার প্রসঙ্গ এড়িয়ে যান সিদ্ধার্থ।

জানা গেছে, ফ্ল্যাটে সুশান্তের ঝুলন্ত মৃতদেহ সিদ্ধার্থ পিঠানি দেখে পুলিশকে খবর দিয়েছিলেন। কিছুদিন আগেই বিয়ে করেছেন সিদ্ধার্থ। সিবিআইয়ের তদন্তে সুশান্তের পরিচারকের বয়ান অনুযায়ী সিদ্ধার্থই প্রথম সুশান্তকে ঝুলন্ত অবস্থায় দেখেছিলেন।

এনসিবির কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে মুম্বাইয়ের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, শিগগিরই আদালতে তোলা হবে সিদ্ধার্থকে। মাদকসংশ্লিষ্টতার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। অতীতেও তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল এনসিবি ও সিবিআই। এবার সিদ্ধার্থের গ্রেপ্তারি কি ফাঁস করবে নয়া কোনো তথ্য? অভিনেতার মৃত্যুরহস্যের নতুন কোনো দিক উঠে আসবে কি? সেই অপেক্ষায় সবাই।

Related Articles

Stay Connected

21,980FansLike
2,814FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles