MYTV Live

সীতা চরিত্রের জন্য ১২ কোটি রূপি দাবি কারিনার

‘বাহুবলী’খ্যাত গল্পকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদের লেখা চিত্রনাট্যে ‘রামায়ণ’–এর ঘটনাকে পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। সীতার দৃষ্টিভঙ্গিতে এই গল্প পরিবেশন করা হবে দর্শকের কাছে।

নতুন এই ছবির নাম দেওয়া হয়েছে, ‘সীতা : দ্য ইনকারনেশন’। প্রথমে এই ছবিতে অভিনয়ের জন্য দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটের নাম শোনা গেলেও এখন পর্যন্ত এ দৌড়ে কারিনা কাপুর খান এগিয়ে আছেন। বলিউডের একটি সূত্র জানিয়েছে, এই ছবিতে অভিনয়ের জন্য ১২ কোটি রূপি দাবি করেছেন কারিনা।

ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামা জানায়, কয়েক মাস আগে কারিনাকে ‘সীতা’র জন্য প্রস্তাব দেন অলৌকিক দেশাই। তিনি চিত্রনাট্যটি খুবই পছন্দ করেছেন। কিন্তু সিদ্ধান্ত জানানোর জন্য মাসখানিক সময় নিয়েছেন।  

এই এক মাসের মধ্যে কারিনা প্রথমে ‘ভির দে ওয়েডিং ২’ এবং তারপর শিরোনামহীন একটি ছবির কাজ শেষ করবেন। ‘সীতা’ ছবির জন্য সময় লাগবে ৮ থেকে ১০ মাস। তাই কারিনার জন্য ‘সীতা’ বেশ চ্যালেঞ্জিং হয়ে দাঁড়িয়েছে। তবে তিনি বুঝতে পারছেন, এই সিনেমাটি তার ক্যারিয়ারের অন্যতম মাইলফলক হয়ে থাকবে।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, একটি ছবির জন্য কারিনা কাপুর খান সাধারণত ৬ থেকে ৮ কোটি রুপি পারিশ্রমিক নেন। কিন্তু ‘সীতা’ ছবির জন্য তিনি ১২ কোটি রুপি দাবি করায় বিষয়টি প্রযোজককেও ভাবনায় ফেলেছে। এ ছবিরে জন্য তারা তরুণ অভিনেত্রীদের নেওয়ার কথাও ভাবছেন। তবে কারিনাই তাদের প্রথম পছন্দ।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,583FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles