MYTV Live

বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়ার প্রাথমিক দল ঘোষণা

আগামী আগস্টে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। এর আগে অজির সফর করবে ওয়েস্ট ইন্ডিজে। এই দুই সফরের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

গত মাসেই ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা কর হয়েছিল। এবার সূচিতে বাংলাদেশ সিরিজটি যোগ হওয়ায় এবং আইপিএল ও জৈব সুরক্ষাবলয় নিয়ে দুশ্চিন্তা থাকায় আরও ৬ জনকে ডেকেছে নির্বাচকেরা। এতে প্রাথমিক দলটি হলো ২৯ সদস্যের। যুক্ত হওয়া ৬ জন হলেন, বেন ম্যাকডারমট, ড্যান ক্রিস্টিয়ান, ক্যামেরন গ্রিন, অ্যাস্টন টার্নার, ওয়েস আগার ও নাথান এলিস।

আগামী ৯ থেকে ১৬ জুলাই সেন্ট লুসিয়ায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি টি-টোয়েন্টি খেলবে অস্ট্রেলিয়া। পরে তিনটি ওয়ানডে খেলবে ২০ থেকে ২৪ জুলাই। এরপর সরাসরি তারা আসবে বাংলাদেশে, আগস্টের শুরুতে ৯ দিনের ব্যবধানে দুই দল পাঁচটি টি-টোয়েন্টি খেলবে।

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়ার প্রাথমিক দল: অ্যারন ফিঞ্চ, অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহানডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, প্যাট কামিন্স, নাথান অ্যালিস, ক্যামেরন গ্রিন, জস হ্যাজেলউড, ময়সেস হেনরিকস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, রিলে মেরিডিথ, জশ ফিলিপে, কেন রিচার্ডসন, ঝাই রিচার্ডসন, তানভীর সাঙ্গা, ডি আর্কি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সুয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম  জাম্পা।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,368FollowersFollow
19,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles