MYTV Live

ভারত থেকে দেশে প্রবেশের সময় এক মানব পাচারকারীসহ আটক ৭

অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় সাতক্ষীরা সীমান্ত থেকে এক মানব পাচারকারীসহ সাত বাংলাদেশি নাগরিককে আটক করেছে বিজিবি।

মঙ্গলবার রাতে সদর উপজেলার ভোমরা, তলুইগাছা ও কলারোয়া উপজেলার মাদরা সীমান্ত থেকে তাদেকের আটক করা হয়।

এনিয়ে গত গত ১৩ দিনে তিন মানবপাচারকারীসহ ৪৮ জনকে আটক করেছে বিজিবি।

আটকৃতরা হলেন- কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামের মানবপাচারকারী মোফাজ্জেল (৩৫), মাদারীপুর জেলার রাজৈর থানার টেকেরহাট গ্রামের সাজিদ (৪৫), নড়াইল জেলার কালিয়া থানার আব্দুল্লাহ (২৮), যশোর জেলার মনিরামপুর থানার আয়রা বেগম (৫৫), পিরোজপুর জেলার নাজিরপুর থানার রঘুনাথপুর গ্রামের মঞ্জুর খান (২৮), নড়াইল জেলার কালিয়া থানার কলসি গ্রামের রুহুল কাজী (৬৩) ও একই জেলার লোহাগড়া থানার দিঘলিয়া গ্রামের রহিমা বেগম (৪৫)।

বিজিবির ৩৩ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদ জানান, করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের আওতাধীন জেলার ৭টি সীমান্ত এলাকা স্পর্শকাতর হিসেবে চিহ্নিত করা হয়েছে। একই সাথে সীমান্তে টহল জোরদার করা হয়েছে। এ সময় ভারত থেকে অবৈধভাবে পাসপোর্ট ছাড়াই বাংলাদেশে প্রবেশের সময় তাদের আটক করা হয়।

তিনি আরও জানান, আটকৃতদের প্রশাসনিক ব্যবস্থাপনায় শাখরা ও সোনাবাড়িয়ায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে। কোয়ারেন্টাইন শেষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,375FollowersFollow
19,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles