MYTV Live

রংপুরে মাদরাসার কক্ষ থেকে সুড়ঙ্গ খুঁড়ে ব্যাংক ডাকাতির চেষ্টা

রংপুরের মিঠাপুকুর উপজেলার একটি মাদরাসার কক্ষে সুড়ঙ্গের খোঁজ পাওয়া গেছে।

বন্ধ মাদরাসায় খেলতে গিয়ে গতকাল সোমবার সুড়ঙ্গটি চোখে পড়ে স্থানীয় কিশোরদের। এরপর খবরটি জানাজানি হয়। উপজেলার ফখরুল উলুম সিনিয়র মাদরাসায় এই সুড়ঙ্গের খোঁজ পাওয়া গেছে।

খবর পেয়ে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ধারণা করা হচ্ছে, মাদরাসার পাশেই অবস্থিত জায়গীরহাট সোনালী ব্যাংক শাখায় ডাকাতির উদ্দেশ্যে সুড়ঙ্গ খোঁড়া হয়েছে। তবে বিষয়টি স্থানীয়দের নজরে আসায় ডাকাতদের সেই পরিকল্পনা ভেস্তে গেছে।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে সোনালী ব্যাংক জায়গীরহাট শাখার ম্যানেজার সামিউল হাসান। তিনি বলেন, একতলা ভবনে অবস্থিত ব্যাংকটি পাশেই একটি মাদরাসা রয়েছে। গতকাল সোমবার রাত ৮টার দিকে ওই মাদরাসার একটি কক্ষে সুড়ঙ্গ দেখতে পায় এলাকার লোকজন। বিষয়টি জানার পর বর্তমানে ব্যাংকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

স্থানীয়রা জানায়, করোনার কারণে মাদ্রাসাটি বন্ধ। স্থানীয় ছেলেরা ওই মাদ্রাসার মাঠে ফুটবল খেলছিল। খেলার একপর্যায়ে বল আনতে গিয়ে একটি ছেলে সুড়ঙ্গটি দেখতে পায়। পরে সন্ধ্যায় ছেলেটি তার বাবাকে বিষয়টি জানায়। ওই কিশোরের বাবা সন্ধ্যায় বাজারে এসে ঘটনাটি বলে। এরপর স্থানীয়রা সেটি দেখতে যায়। খবর পেয়ে মিঠাপুকুর থানা পুলিশ এবং ব্যাংকের ম্যানেজার সামিউল ইসলামও ঘটনাস্থলে আসেন।

মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন বলেন, সুড়ঙ্গটি খুঁড়ে ব্যাংক পর্যন্ত যেতে পারলে হয়তো একটা বড় ধরনের ডাকাতির ঘটনা ঘটতো। সুরঙ্গ আবিষ্কারের পর ব্যাংক কর্তৃপক্ষ সেখানে নিরাপত্তা জোরদার করেছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,311FollowersFollow
19,600SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles