MYTV Live

সংবাদ সম্মেলনে কোকের বোতল সরিয়ে রাখলেন রোনালদো

চ্যাম্পিয়নদের ইউরো মিশন শুরু হচ্ছে মঙ্গলবার। হাঙ্গেরির মুখোমুখি হচ্ছে বর্তমান চ্যাম্পিয়ন পর্তুগাল। তার আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে উপস্থিত হন দলটির কোচ ফার্নান্দো সান্তোস ও তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো।

কিন্তু চেয়ারে বসার সঙ্গে সঙ্গে হঠাৎ মেজাজটা যেন বিগড়ে যায় রোনালদোর। সামনে থাকা দুটি কোকা-কোলার বোতল সরিয়ে নেন ভীষণ বিরক্তিভরা চেহারা নিয়ে। সামনে থাকা পানির বোতল নিয়ে গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘পানি খান।’

কোকা-কোলা ইউরোর অফিসিয়াল স্পন্সর। নিজেদের প্রচারের জন্যই সংবাদ সম্মেলন টেবিলে তারা কোমল পানীয়ের বোতল রাখে। কিন্তু রোনালদোর সেটি পছন্দ হয়নি, চোখে পড়তেই সরিয়ে নেন এক নিমিষে।

তবে রোনালদোর এ বার্তায় আরো একবার স্পষ্ট তিনি ফিটনেস এবং স্বাস্থ্য নিয়ে কতটা সচেতন।

৩৬ বছর বয়সেও ভীষণ ফিটনেস সচেতন পর্তুগিজ যুবরাজ। তাই কোমল পানীয় বা চিপসজাতীয় খাবার একদমই মানতে পারেন না পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

একবার সাক্ষাৎকারে জানিয়েছিলেন, কোমল পানীয়-চিপসজাতীয় খাবার পছন্দ করে বলে ছেলেকে বেশ বকাঝকাও করেন তিনি। শরীরের জন্য এগুলো ভালো কিছু নয়, বারবার নিজের সন্তানদের সেই কথাই বোঝান সিআরসেভেন।

সংবাদ সম্মেলনে রোনালদো বলেন, ‘এখন আমার বয়স ৩৬ বছর। জুভেন্টাসে থাকি বা না থাকি সামনে যা কিছুই ঘটুক না কেন, সেটা আমার জন্য ভালোই হবে।’

Related Articles

Stay Connected

22,878FansLike
3,498FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles