Sunday, September 26, 2021

MYTV Live

কমল রশিদ খানের বিতর্কিত ভবিষ্যদ্বানী

বলিউডের পরিচালক ও অভিনেতা হিসেবে পরিচিত কমল রশিদ খান। তিনি আবার বলিউডের স্ব-ঘোষিত সমালোচকও। বলিউড তারকাদের নিয়ে বিভিন্ন সময়ে তাকে বিতর্কিত মন্তব্য করতে দেখা যায়। এজন্য তাকে নিয়ে সমালোচনাও কম হয়না। 

কিছুদিন আগেই সালমান খানের ‘রাধে’ সিনেমার সমালোচনা করতে গিয়ে বিপাকে পড়েছিলেন কামাল আর খান। সিনেমার রিভিউ করতে গিয়ে তিনি বলেছিলেন, ঈদে ছবি রিলিজ করে তা দেখার জন্য দর্শকদের কাছে ভিক্ষা চান সালমান। তারপর সালমান এও জানান যে টাকা খরচ করে তার সিনেমা দেখলে তিনি সেই আয়ের কিছু অংশ করোনা মোকাবিলায় দান করবেন। ছবির কিছু মিথ্যে প্রশংসামূলক রিভিউ দেখানো হয়েছে বলেও অভিযোগ করেছিলেন কেআরকে।

এরপর আমির খান ও কিরণ রাওয়ের বিচ্ছেদ নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন। 

এবার তিনি নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিচ্ছেদ নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন।

সম্প্রতি টুইটারে কমল রশিদ খান নিক-প্রিয়াঙ্কাকে নিয়ে একটি টুইট করেছেন। তাতে লিখেছেন, আগামী ১০ বছরের মধ্যে পপ তারকা নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার বিচ্ছেদ হবে।

তিনি আরও দাবি করেন, বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রনৌত কখনো বিয়ে করবেন না। এছাড়া করিনা কাপুর খান এবং সাইফ আলী খানের ছেলেরা বড় তারকা হতে পারবে না।

তার এসব মন্তব্যের কড়া সমালোচনা চলছে নেটপাড়ায়। একজন লিখেছেন, ‘নিজের সীমানার মধ্যে কীভাবে থাকতে হয় তা আপনাকে শেখানো দরকার। তারা যাই করুক না কেন কারও ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করার কোনও অধিকার আপনার নেই।’

শুধু বিনোদন জগৎ নয় রাজনীতি নিয়েও একাধিক দাবি রয়েছে কেআরকের। তার ভবিষ্যদ্বাণী অনুযায়ী, সোনিয়া গান্ধীর মৃত্যুর পর রাহুল গান্ধী প্রধানমন্ত্রী হবে। এছাড়া ২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে হিন্দু-মুসলিম সংঘর্ষ হবে বলেও দাবি তার।

Related Articles

Stay Connected

21,980FansLike
2,956FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles