MYTV Live

টাইগারদের ঈদ জামাতে ইমামতি করেন মাহমুদুল্লাহ

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে জিম্বাবুয়েতে অবস্থান করছে টাইগার বাহিনী। তাই সেখানেই এবারের ঈদুল আজহা পালন করছে লাল-সবুজের পতাকাবাহীরা। আর ঈদ পালনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওটিতে দেখা যায় টাইগার বাহিনীর ঈদের জামাতে ইমামতি করছেন মাহমুদুল্লাহ রিয়াদ।

হারারেতে বেশ ভালো সময় কাটছে টাইগার বাহিনীর। জিম্বাবুয়েকে তাদেরই মাঠে হোয়াইওয়াশ করে বেশ ফুরফুরে মেজাজেই সাকিব-তামিমরা। টাইগার বাহিনীর এমন জয় ভক্তদের ঈদের আনন্দ বহুগুণ বাড়িয়ে দিয়েছে।

টাইগার বাহিনীর ঈদের নামাজ আদায়ের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল। তার আগে এক ফেসবুক পোস্টে দেশবাসীকে ঈদের শুভেচ্ছাও জানায় টাইগার অধিনায়ক। একই সঙ্গে মাস্ক পরিধান এবং স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারেও পরামর্শ দেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন অন্য তারকারাও। পরিবারের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা জানান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। পাশাপাশি স্বাস্থ্যবিধির কথাও মনে করিয়ে দেন।

ঈদের নামাজ আদায়ের ভিডিওতে দেখা যায়, বুধবার হারারে ঈদ জামাতে অংশ নিয়েছেন বাংলাদেশ দলের খেলেয়াড় ও বিভিন্ন সাপোর্টিং স্টাফরা। তাসকিন আহমেদও নিজের ফেসবুকে নামাজ আদায়ের একাধিক ছবি পোস্ট করেছেন। টাইগারদের ঈদের জামাতে ইমামতি করেন দলের সিনিয়র সদস্য এবং নির্ভরযোগ্য ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,313FollowersFollow
19,600SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles