MYTV Live

স্বামী গ্রেফতার হওয়ায় রিয়েলিটি শো থেকে বাদ দেওয়া হলো শিল্পা শেঠিকে

সম্প্রতি পর্নোগ্রাফি মামলায় শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। এরপর থেকে আড়ালে রয়েছেন শিল্পা।

এবার শোনা যাচ্ছে নাচের রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার’র বিচারকের দায়িত্ব পালন করা ‍শিল্পাকে বাদ দেওয়া হয়েছে শো থেকে।

স্বামী পর্ন বানানোর অভিযোগে গ্রেফতার হওয়ায় শিল্পাও এখন তুমুল সমালোচনার মুখে আছেন।

অনেকে আঙুল তুলছেন শিল্পার দিকেও। তাদের দাবি, স্বামী রাজকে পর্ন ছবি বানানোতে শিল্পা সাহায্য করতেন কি না সেটা খতিয়ে দেখা হোক৷

এই সমালোচনার কথা ভেবেই শিল্পাকে সরিয়ে দেয়া হয়েছে শো থেকে। ও-ই শোতে এখন থেকে তার পরিবর্তে কারিশমা কাপুরকে দেখা যাওয়ার কথা রয়েছে।

‘সুপার ড্যান্সার’-এর অনুষ্ঠানের শুরুর দিন থেকেই এই শোয়ের বিচারক হিসেবে ছিলেন শিল্পা। এই রিয়ালিটি শোর চার নম্বর পর্বেও শিল্পা ছিলেন বিচারক। টিআরপির দিক থেকে এই শো বেশ জনপ্রিয়।

তবে সূত্রের খবর অনুযায়ী, রাজ কুন্দ্রার গ্রেফতারের পর শিল্পা যদি এই শোয়ে বিচারকের আসনে বসেন তাহলে কিছুটা হলেও টিআরপিতে প্রভাব পড়তে পারে৷ তাই তাকে সরানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

যদিও শোয়ের প্রযোজক এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। কেউ কেউ বলছেন, স্বামীর এমন পরিস্থিতিতে শুটিংয়ে যেতে পারেননি শিল্পা। তাই হয়তো বিকল্প ব্যবস্থা নিয়েছেন নির্মাতারা। কারণ এর আগে করোনার কারণে শুটিংয়ে শিল্পা হাজির না হওয়ায় তার পরিবর্তে মালাইকা আরোরাকে নিয়েছিলেন তারা।

এদিকে মুক্তির অপেক্ষায় শিল্পার ‘হাঙ্গামা-টু’। ২৩ জুলাই মুক্তি পাবে সিনেমাটি। রাজ কুন্দ্রার এই ঘটনা এটির বক্স অফিসে প্রভাব ফেলবে কিনা তা নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন ‘হাঙ্গামা-টু’ টিমও।

উল্লেখ্য, গেল সোমবার পর্ন ছবি তৈরির অভিযোগে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। আপাতত রাজকে রাখা হয়েছে পুলিশি হেফাজতে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,581FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles