MYTV Live

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস থেকে বাদ পড়লেন ডোয়াইন জনসন

হলিউড সিনেমার সেরা তারকাদের অন্যতম ডোয়েইন ডগলাস জনসন। পর্দায় যার উপস্থিতি মানেই সিনেমা সুপার-ডুপার হিট। তবে সিনেমার চেয়েও রেসলিং রিংয়ে ব্যাপক জনপ্রিয় তিনি।

‘দ্য রক’ নামে বিশ্বখ্যাত এ তারকা। রেসলিং ও সিনেমায় দুই ভুবনেই অগণিত ভক্ত তার।

এবার ভক্ত-অনুরাগীদের একটি দুঃসংবাদই জানালেন ডোয়েইন জনসন। দুনিয়ার অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক সিনেমা ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসে আর দেখা যাবে না তাকে।

এ তথ্য নিশ্চিত করেছেন এ সিনেমায় জনসনের সহঅভিনেতা হলিউডের আরেক জনপ্রিয় তারকা ভিন ডিজেল।

ভিন ডিজেল বলেন,  ‘সিনেমাটির নবম কিস্তিতে রকের প্রতি তাদের গভীর ভালোবাসা থাকবে। তিনি সিনেমাটিতে থাকছেন না।’

তবে কি কারণে বাদ পড়লেন ডোয়াইন জনসন সে বিষয়ে কিছুই জানাননি তিনি।

এমন সিদ্ধান্তে বিস্মিত হয়েছেন ডোয়েইন জনসন নিজেও। হলিউডের এক গণমাধ্যমে বলেন, ‘এমন কথা শোনার পর আমার শুধু হাসি এসেছে। আমি শুধু হেসেই গেছি। আমি এই ফ্র্যাঞ্চাইজি থেকে বিদায় নিচ্ছি। তবে আমি তাদের দশম ও ১১তম কিস্তির জন্য শুভকামনা জানাই। যদিও সেগুলো আমাকে ছাড়াই হবে।’

২০১১ সাল থেকে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-এ অভিনয় করছেন ডোয়েইন জনসন। ‘ফাস্ট ফাইভ’-এ দারুণ সাফল্যের পর তাকে মুখ্য ভূমিকায় রেখে তৈরি হয় পর পর দুটি সিকুয়েল—‘ফিউরিয়াস সিক্স’ এবং ‘ফিউরিয়াস সেভেন’। ওই দুটিও আকাশচুম্বী সাফল্য পায়।

মাসখানেক আগে  ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস নাইন’ যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে মুক্তি পায়। করোনার মধ্যেও তা সর্বোচ্চ বক্স অফিস কালেকশন তুলতে সমর্থ হয়। এবার সিনেমাটির সবশেষ কিস্তিতে থাকছেন না দ্য রক।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,140FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles