MYTV Live

হাঁটুর চোটের কারণে বাংলাদেশ সফর থেকে ছিটকে গেলেন ফিঞ্চ

চোট নিয়েই ওয়েস্ট ইন্ডিজ সফরের টি-টোয়েন্টি সিরিজে খেলেছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক। এবার সেই চোট বাড়তেই তড়িঘড়ি দেশে ফিরছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ফলে হাঁটুর চোটের কারণে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের বাকি অংশ ও বাংলাদেশের বিপক্ষে পুরো সিরিজ খেলতে পারবেন না অস্ট্রেলিয়ার ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক। এক বিবৃতি দিয়ে ফিঞ্চের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

দেশে ফিরে ২ সপ্তাহ কোয়ারেন্টিন পালন করবেন অস্ট্রেলিয়ান অধিনায়ক। তারপরে চিকিৎসকদের পরামর্শ মেনে প্রয়োজনে তার হাঁটুতে অস্ত্রোপচার করানো হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই ফিঞ্চ সুস্থ হয়ে দলে ফিরতে পারবেন বলে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার মেডিকেল টিম।

ফিঞ্চ বলেন, ‘দেশে ফিরতে হচ্ছে বলে খুবই হতাশ আমি। তবে বাংলাদেশ সফরে যাওয়ার চেয়ে এটা অবশ্য ভালো সিদ্ধান্ত। বাংলাদেশে গেলে খেলতে পারতাম না আবার সেরে ওঠার সময়ও পেতাম না। প্রয়োজন হলে আমি সার্জারিটা করে ফেলবো এবং বিশ্বকাপের আগে নিজেকে তৈরি করব।’ 

ফিঞ্চের অনুপস্থিতিতে বাংলাদেশ সফরের টি-টোয়েন্টি সিরিজে নেতৃত্বের দায়িত্বে থাকতে পারেন উইকেটরক্ষক ব্যাটসম্যান ম্যাথু ওয়েড। 

বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যে প্রথম টি টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে ৩ আগস্ট। পরের চারটি ম্যাচ হবে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। এক সপ্তাহে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,592FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles