MYTV Live

সৌদি আরবকে হারিয়ে অলিম্পিকের কোয়ার্টার ফাইনালে ব্রাজিল

অলিম্পিক ফুটবলে কোয়ার্টার ফাইনালে নাম লিখিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ব্রাজিল।

সাইতামা স্টেডিয়ামে ‘ডি’ গ্রুপের ম্যাচে রিচার্লিসনের জোড়া গোলে সৌদি আরবকে ৩-১ ব্যবধানে হারিয়ে শেষ আট নিশ্চিত করেছে সেলেসাওরা।

সৌদি আরবের বিপক্ষে ম্যাচের ১৪ মিনিটেই এগিয়ে গিয়েছিল ব্রাজিল। কর্নার থেকে বল পেয়ে দুর্দান্ত একটি ক্রস নেন ক্লওদিনহো। সেটিকেই অসাধারণ হেডে সৌদি আরবের জালে জড়িয়ে দেন ম্যাথিউস চুনহা।

তবে গোল বেশিক্ষণ ধরে রাখতে পারেনি অলিম্পিক চ্যাম্পিয়নরা। ম্যাচের ২৭তম মিনিটেই সেই গোল পরিশোধ করে সমতা ফেরায় সৌদি আরব।

ব্রাজিলের ডিফেন্সিভ হাফ থেকে দারুণ এক ক্রস করেন সালমান আল ফারাজ। বক্সের মধ্যে সেই বল মাটিতে পড়ার আগেই দুর্দান্ত হেডে গোল করেন আবদুলেলাহ আল আমরি। প্রথমার্ধে ১-১ গোলে সমতা নিয়েই বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ায় ব্রাজিল। সৌদি আরবকে এবার কঠিন পরীক্ষায় ফেলে দেয় সেলেসাওরা। মুহুর্মুহু আক্রমণ সামলাতে গলদঘর্ম সৌদি ৭৬ মিনিটে পিছিয়ে পড়ে।

সেট পিস অবস্থান থেকে ব্রুনো গুইমারেসের অ্যাসিস্টে বক্সের মধ্যে একদম গোলরক্ষকের সামনে বল পেয়ে যান রিচার্লিসন। জোড়ালো হেডে গোল তুলে নিতে ভুল করেননি এই ফরোয়ার্ড।

যোগ করা সময়ে আরও এক গোল হজম করে সৌদি। এবারও ব্রাজিলের গোলদাতা সেই রিচার্লিসন। রেইনারের কাছ থেকে বল পেয়ে খুব কাছে থেকে বাঁ পায়ের শটে জাল কাঁপান তিনি। শেষ পর্যন্ত ৩-১ গোলের বড় জয় নিয়েই মাঠ ছেড়েছে ফেবারিট ব্রাজিল।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,135FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles