MYTV Live

টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় অস্ট্রেলিয়া দল

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে অস্ট্রেলিয়া দল। 

ওয়েস্ট ইন্ডিজের বার্বাডোস থেকে বিকাল ৪টার পরপর তাদের বহনকারী কোয়ান্টাসের চাটার্ড বিমানটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

দুই বোর্ডের সমঝোতা অনুযায়ী, ইমিগ্রেশন ছাড়াই সরাসরি হোটেলে যায় অস্ট্রেলিয়া। তাঁদের পাসপোর্ট জমা নেওয়া হবে। বিশেষ ব্যবস্থায় ইমিগ্রেশন শেষে পাসপোর্ট জীবাণুমুক্ত করে ফিরিয়ে দেওয়া হবে এরপর। বিমানবন্দর থেকে সরাসরি হোটেলের কঠোর জৈব সুরক্ষাবলয়ে ঢুকে যাবেন তাঁরা।

হোটেলে তিনদিনের কোয়ারেন্টিন শেষে অনুশীলনে নামবে ম্যাথু ওয়েডের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া ক্রিকেট দল। তার আগে অবশ্যই সবাইকে দুইবার করোনা নেগেটিভ হতে হবে। খেলোয়াড়দের ফিটনেসের জন্য এরই মধ্যে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের জিমনেসিয়ামের সরঞ্জাম নিয়ে যাওয়া হয়েছে হোটেলে।

সিরিজ শুরুর আগে কোনো প্রস্তুতি ম্যাচ থাকছে না।

এর আগে আজ সকালেই প্রায় এক মাসের সফর শেষ করে জিম্বাবুয়ে থেকে ঢাকা এসে পৌঁছেছে বাংলাদেশ দল। বাংলাদেশ সময় সকাল ৯টায় এসে পৌঁছেছেন মাহমুদউল্লাহরা। অস্ট্রেলিয়ার মতো বাংলাদেশ দলও থাকবে তিন দিনের কোয়ারেন্টিনে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,135FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles