MYTV Live

পাঁচ টি-টোয়েন্টি খেলতে ২৪ আগস্ট বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলার মধ্যেই নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের সূচি ঘোষণা করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সূচি অনুযায়ী ২৪ আগস্ট বাংলাদেশে আসবে নিউজিল্যান্ড দল। কেইন উইলিয়ামসনের দলের সঙ্গে টাইগারদের সিরিজ শুরু হবে ১ সেপ্টেম্বর। বাকি ম্যাচগুলো হবে যথাক্রমে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর।

এর আগে বিসিবি জানিয়েছিল, জৈবসুরক্ষা বলয়ে অস্ট্রেলিয়ার জন্য যে ব্যবস্থা, নিউজিল্যান্ডের জন্যও তেমনই ব্যবস্থা রাখা হবে।

সিরিজ শুরুর আগে ২৯ আগস্ট একটি প্রস্তুতি ম্যাচও খেলবে সফরকারীরা। প্রস্তুতি ম্যাচটি অনুষ্ঠিত হবে সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি)।

টি-টোয়েন্টি সিরিজের পাঁচটি ম্যাচেরই ভেন্যু মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। ম্যাচ শুরুর সময় এখনও নিশ্চিত করা হয়নি। তবে সবকটি ম্যাচই হবে দিবারাত্রির। অস্ট্রেলিয়া সিরিজের ম্যাচগুলো শুরু হচ্ছে সন্ধ্যা ৬টায়।

২০১৩ সালের পর এই প্রথম দ্বিপক্ষীয় সিরিজ খেলতে বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড।

এদিকে নিউজিল্যান্ডের পর ইংল্যান্ডের বাংলাদেশ সফরে আসার কথা ছিল। কিন্তু ২০২৩ সালের মার্চে পিছিয়ে নেওয়া হয়েছে সেটি। ফলে এ বছরের অক্টোবরে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশের জন্য নিউজিল্যান্ডের সাথেই হবে শেষ সিরিজ।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,592FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles